গানভাইরালভিডিও

বাংলা হিন্দি সবই হল এবার ভোজপুরি! ‘কাঁচা বাদাম’ এর নতুন রিমেক ভার্শন ভাইরাল নেটপাড়ায়

সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি জনপ্রিয় হওয়ার ঘটনা নতুন নয়। সম্প্রতি নেটপাড়ায় বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) ‘কাঁচা বাদাম’ (Kacha Badam Song) ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে। ফেসবুক ইউটিউব থেকে সর্বত্রই বাজছে কাঁচা বাদাম গান। বলতে গেলে একটা গানই ভাগ্যবদল দিয়েছে ভুবনবাবুর। ইতিমধ্যেই একাধিক রিমেক হয়ে গিয়েছে গানটির তবে এবার ভোজপুরি ভাষায় তৈরী হল ‘কাঁচা বাদাম লেলা (Kacha Badam Lela)’।

আসলে বর্তমান সময় কোনোকিছু যদি একবার নেটিজেনদের মনে ধরে যায় তাহলে সেটা রাতারাতি ভাইরাল হয়ে যায়।  ঠিক যেমনটা কিছুদিন আগে মানিকে মাগে হিথে গানের সাথে হয়েছিল। ভাষার বাঁধন ছাড়িয়েই ছড়িয়ে পড়েছিল গোটা পৃথিবীব্যাপী তেমনই ‘কাঁচা বাদাম’ গানের সাথেও হয়েছে। সাধারণ একজন ফেরিওয়ালার বাদাম বিকৃতি অভিনব গান মনে ধরেছে সকলের। তাই একে একে এই গানেও তৈরী হচ্ছে রিমেক।

সম্প্রতি নতুন যে রিমেকটি তৈরী হয়েছে, সেটি হল ভোজপুরি ভাষায়। ভোজপুরি অভিনেতা রাকেশ মিশ্রা (Rakesh Mishra) ভাইরাল হওয়া এই গানটিকে নতুন রূপে হাজির করেছেন দর্শকদের কাছে। আর নাম  দিয়েছেন ‘কাঁচাবাদাম লেলা’। অবশ্য অভিনেতা এক নয়, সাথে রয়েছেন রবি পণ্ডিত ও শিল্পী রাগওয়ানি। গানটিকে ভোগপুরীতে লিখেচেন রাজনীশ চৌধুরী আর সুর দিয়েছেন ছোটু রাওয়াত।

নতুন এই কাঁচাবাদাম গান ইউটিউবে  প্রকাশ করা হয়েছে। সাথে অভিনেতা নিজেও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন যা ধীরে ধীরে বেশ ভাইরাল হতে শুরু করেছে। ভিডিওতে  শুধু গান নয় বরং গোটা একটা মিউজিক ভিডিও তৈরী করা হয়েছে। আর ভোজপুরি এক কাঁচাবাদাম ভিডিও ইতিমধ্যেই প্রায় ৫০ লক্ষ মানুষের  কাছে পৌঁছে গিয়েছে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই আফ্রিকার বিখ্যাত সংগীত পরিচালক ডেভিড স্কট এই গান দিয়ে তৈরী করেছেন নতুন একটি রিমিক্স।বাংলা গানের সাথে ড্রাম আর বেস দিয়ে অভিনব এই রিমিক্স নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি। ডেভিডের মতে, গোটাপৃথিবীর মানুষের দেখা উচিত। সাথে সাধ্যমত সাহায্যও করতে চেয়েছেন তিনি। যার জন্য গানের সমস্ত উপার্জন তুলে দিতে চান ভুবন বাদ্যকরকেই।

Related Articles

Back to top button