বিনোদনসিনেমা

সন্তানের জামা থেকে ডায়পার নিয়ে সুখী গৃহকোণ প্রীতি জিন্টার! প্রকাশ্যে আনলেন একরত্তির ছবি

সদ্য মাতৃত্বের স্বাদ পেয়েছেন বলিউডের মিষ্টি নায়িকা প্রীতি জিন্টা Preity Zinta) । গত ১৮ নভেম্বর যমজ মা হওয়ার খবর দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন অভিনেত্রী। আচমকা অভিনেত্রীর মা হওয়ার খবর জানা মাত্রই তাজ্জব বনে গিয়েছিল সবাই। কেউ কিছুতেই বুঝে উঠতে পারছিলেন না এই সন্তানের খবর কোথা থেকে এল।

প্রীতি কবে গর্ভবতী হলেন? এই প্রশ্নের উত্তর খুঁজতেই ব্যস্ত হয়ে পড়েন। কারণ অভিনেত্রীর মা হয়ওয়ার আগে কোথাও কোনও খবরই ছিল না। এই সংক্রান্ত কোনো পোস্টও করেননি অভিনেত্রী। পরে জানা যায় সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের মা হয়েছেন অভিনেত্রী।

 

তাই বাচ্চাদের নিজের কাছে না পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে চেয়েছিলেন প্রীতি। সেই কারণেই আগে থেকে কাওকেই কিছু জানাতে চাননি তিনি। উল্লেখ্য বলিউডে সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম এই প্রথম নয় । আগেও এই পদ্ধতিতে জন্ম হয়েছে শাহরুখ খানের ছেলে আব্রাম খান। আমির খানের ছেলে আজাদ। এমন অনেকেই।

 

উল্লেখ্য ২০১৬ সালে প্রীতি ভালবেসে বিয়ে করেছিলেন জিন গুডএনাফকে (Jean Goodenough)। এরপর থেকে মার্কিন মুলুকের বাসিন্দা হয়ে গিয়েছেন নায়িকা। এখন স্বামী জিন এবং এক ছেলে ও এক মেয়ে নিয়ে সুখে সংসার করছেন অভিনেত্রী। উল্লেখ্য প্রীতির ছেলের নাম জয় (Joy) এবং মেয়ের নাম জিয়া (Jiya)।

আরও পড়ুনঃ ফুটন্ত প্রেমে বাঁধ ভেঙেছে ভালোবাসা! বিয়ের আগেই গর্ভবতী হয়ে পড়েছিলেন এই ৫ অভিনেত্রীরা

মা হওয়ার পর এই প্রথম এক সন্তানের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন প্রীতি। মেকাপহীন মুখে একরত্তি শিশুকে জাপ্টে ধরে সেল্ফি তুলেছেন অভিনেত্রী। তবে কোলে জিয়া নাকি জয় কে রয়েছেন তা বোঝা যাচ্ছে না। এদিন ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘বার্প ক্লথ, ডায়পার আর বাচ্চারা… সব কিছু দারুণ লাগছে।’

Related Articles

Back to top button