গসিপবিনোদনসিনেমা

ফুটন্ত প্রেমে বাঁধ ভেঙেছে ভালোবাসা! বিয়ের আগেই গর্ভবতী হয়ে পড়েছিলেন এই ৫ অভিনেত্রীরা

একসময় বিয়ে ছিল সম্পর্কের শেষ কথা, প্রেমের সম্পর্কের শুভ পরিণয় হত বিয়ের মাধ্যমে। কিন্তু আজকালকার আধুনিক যুগে প্রেম বিয়ে আর বিবাহ বিচ্ছেদ যেন জল ভাতে পরিণত হয়েছে। এবছর বিয়ে তো সামনের বছর বিচ্ছেদ, এমন অনেক ঘটনার উদাহরণ রয়েছে সর্বত্র। বিশেষত বলিউডে বিয়ে (Bollywood Weddings) ও বিচ্ছেদ (Divorce) যেন ছেলে খেলায় পরিণত হয়েছে। আবার এমনও কিছু অভিনেত্রীরা রয়েছেন যারা বিয়ের আগেই গর্ভবতী (Pregnant) হয়ে পড়েছিলেন।

আজ আপনাদের সামনে এমনই কিছু অভিনেত্রীদের তালিকা নিয়ে এসেছি। বলিউডের প্রথম সারির অভিনেত্রীরাও রয়েছেন এই তালিকায়। জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী থেকে শুরু করে অনেক চেনা মুখ রয়েছে এই তালিকায়। চলুন দেখে নেওয়া যাক সমাজের লোকের কথা গায়ে না মেখে কোন অভিনেত্রীরা অন্তঃসত্ত্বা হয়েছেন বিয়ের আগেই।

শ্রীদেবী (Sridevi) 

Sridevi

বলিউডের প্রথমসারির অভিনেত্রী শ্রীদেবী। নিজের দুর্দান্ত অভিনয়ের কারণে ব্যাপক জনপ্রিয় ছিলেন অভিনেত্রী। সাথে একাধিক পুরুষের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। বলিউডের প্রযোজক বনি কাপুরের সাথেও সম্পর্কে জড়িয়েছিলেন শ্রীদেবী। বনি কাপুর বিবাহিত হওয়া সত্ত্বেও তার সাথে ঘনিষ্ঠতা বাড়তে থাকে এরপর বনি কাপুর বিয়ে করার আগেই গর্ভবতী হয়ে পড়েন শ্রীদেবী।

মহিমা চৌধুরী (Mahima Chowdhury)

বলিউডের অভিনেত্রী মহিমা চৌধুরী বেশ জনপ্রিয় দর্শকদের কাছে। অভিনেত্রীকে দেখে একসময় ক্রাশ ক্ষেত্রে পুরুষেরা। তবে ২০০৬ সালে হটাৎ করেই ববি মুখার্জীকে বিয়ে করেন অভিনেত্রী। আর বিয়ের  কয়েক মাস পরেই তাদের কন্যা সন্তান হয়। সুতরাং অভিনেত্রী যে বিয়ের আগেই গর্ভবতী ছিলেন সেটা আর বলার অপেক্ষা রাখে না।

নেহা ধুপিয়া (Neha Dhupiya)

বলিউডের অভিনেত্রী নেহা ধুপিয়া একপ্রকার তাড়াহুড়ো করেই বিয়ে করেন প্রেমিক অঙ্গদ বেদিকে। মে মাসে বিয়ের পর অগাস্ট মাসেই নিজের মা হওয়ার কথা জানান অভিনেত্রী। অভিনেত্রীর মা হবার খবর রীতিমত চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল সোশ্যাল মিডিয়াতে।

কঙ্কনা সেন শর্মা (Kankana Sen Sharma)

বলিউডের প্রতিভাবান অভিনেত্রীদের মধ্যে অন্যতম কঙ্গনা সেন শর্মা। নিজের দুর্দান্ত অভিনয় দিয়ে  প্রতিবারই দর্শকের মন জিতে নিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রী রণবীর সড়কে বিয়ে করেন। তবে বিয়ের কিছুমাস পরেই সন্তানের জন্ম দেন তিনি।

সেলিনা জেটলি (Celina Jaitley)

বলিউডের সুন্দরী অভিনেত্রী সেলিনা জেটলি। মিস ইন্ডিয়া হিসাবেও পরিচিত তিনি। প্রথম বিয়র পর বিচ্ছেদ হয়ে গিয়েছিল অভিনেত্রীর। এরপর দ্বিতীয় প্রেম শুরু হয়, তবে প্রেমিকের সাথে বিয়ের আগেই গর্ভবতী হয়ে পড়েছিলেন তিনি।

Related Articles

Back to top button