গানবিনোদনভাইরালভিডিও

ঢাকের তালে ‘Manike Mage Hithe’, সারেগামাপা জয়ী অনীকের অভিনব গান শুনে মুগ্ধ নেটপাড়া

বিগত কিছুদিন আগেই সিংহলি ভাষার গান ‘মানিকে মাগে হিথে (Manike Mage Hithe)’ গোটা পৃথিবী জুড়ে ব্যাপক ভাইরাল হয়ে পরে। ভাইরাল এই গানটি এখনও পর্যন্ত একবারও শোনেননি এমন মানুষ হয়তো দূরবীন দিয়ে খুঁজলেও পাওয়া যাবে না। অজানা ভাষার এই গান বুঝিয়ে দিয়েছে গানে কোনো ভাষার বাঁধ মানে না। ইতিমধ্যেই একাধিক ভাষায় রিমেক করে রিলিজ হয়েছে গানটি।

বাংলা হিন্দি থেকে শুরু করে নানা ভাষার শিল্পীরা নিজেদের মত করে তুলে ধরেছেন গানটিকে। সেই গান গুলিও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। সাধারণ মানুষ থেকে সেলেব্রিটি সকলেই এই গান নিয়ে মেতে উঠেছিলেন এক সময়। তবে সম্প্ৰতি বাংলার গায়ক অনীক ধর (Anik Dhar) মানিকে মাগে হিথে গানটিকে গেয়ে শুনিয়েছেন। তবে এই প্রথমবার মানিকে মাগে হিথে গানটিকে ঢাকের তালে বাজানো হয়েছে।

আসলে দূর্গা অষ্টমীতে দুর্গামণ্ডপের ঢাকি ভাইয়ের থেকে ঢাক নিয়েই  এই গান করেছেন অনীক। মণ্ডপে ঢাকি ভাইয়ের ঢাক নিজের হাতে নিয়ে অনীক প্রথমে বলেছেন, বর্তমানে একটা গান বেশ পপুলার হয়েছে সেটা যদি ঢাকের তালে হত তাহলে কেমন লাগতো? সেটাই করে শোনানো যাক এই বলে ঢাকের কাঠি দিয়ে ঢাকের তালে ‘মানিকে মাগে হিথে’ গানে সুর তুলেছেন অনীক।

নানাভাবে ভাইরাল গানটি শুনলেও ঢাকের তালের সাথে এভাবে শোনেননি অনেকেই। তাই ঢাকের তালে মানিকে মাগে হিথে গানের ভিডিও সোশ্যাল  মিডিয়াতে  শেয়ার হবার পর বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। আবার ভাইরাল এই ভিডিও দেখে অনেকেই  প্রশংসায় ভড়িয়েছেন ভিডিওর কমেন্ট বক্স।

প্রসঙ্গত, জি বাংলার বিখ্যাত গানের রিয়্যালিটি শো সারেগামাপা এর বিজেতা অনীক। সারেগামাপা জেতার পর থেকেই তার জনপ্রিয়তা রয়েছে বেশ। অভিনব ভাবে এই গানটিকে প্রদর্শন করে আবারো বেশ ভাইরাল  অনীক। এদিকে সম্প্রতি অনীকের আরও একটি গান ব্যাপক ভাইরাল হয়ে নেটিজেনদের নজর কেড়েছে। সেটি হল শোভন চ্যাটার্জী ও বৈশাখী ব্যানার্জীকে ব্যাঙ করে তৈরী গান।

এমন নোংরা সস্তা গান আশা করিনি! শোভন-বৈশাখীর পরকিয়া অনীকের গলায়, শুনেই ধেয়ে এল কু মন্তব্য 

Related Articles

Back to top button