গানবিনোদনভিডিও

এমন নোংরা সস্তা গান আশা করিনি! শোভন-বৈশাখীর পরকিয়া অনীকের গলায়, শুনেই ধেয়ে এল কু মন্তব্য

বাংলা হোক বা হিন্দি উভয় ইন্ডিস্ট্রিতেই সমান জনপ্রিয় গায়ক অনীক ধর (Anik Dhar)। গানের রিয়ালিটি শো সারেগামাপা (Saregamapa) থেকে উঠে এসেছিলেন অনীক। এখন চুটিয়ে কাজ করছেন গান নিয়ে। শত ব্যস্ততার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন অনীক। প্রায়শই নিত্যনতুন গান থেকে শুরু করে ব্যাক্তিগত জীবনের নানান টুকরো মুহুর্ত সবকিছুই ভাগ করে নেন নিজের অনুরাগীদের সাথে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া সেনসেশন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee) এবং তাঁর বান্ধবী বৈশাখী বন্দোপাধ্যায়ের (Baisakhi Banerjee) সম্পর্কের রসায়ন নিয়ে একটি মজার মিউজিক ভিডিও বানিয়েছেন অনীক। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করতেই তা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায়। অনীক ধরের মতো একজন সঙ্গীতশিল্পী যার জনপ্রিয়তা গোটা দেশে, গান নিয়ে তাঁর এমন রুচিহীন ছেলে খেলা দেখে বেজায় চটেছেন সঙ্গীত প্রেমীরা।

শোভন-বৈশাখী ওয়ালা পেয়ার (Sovan Baisakhi” wala pyaar) নামের ওই মিউজিক ভিডিওতে দেখা যাচ্ছে অনীক সেজেছেন শোভন চট্টোপাধ্যায়ের সাজে এবং তার পাশেই একজন মহিলা লাল টুকটুকে বেনারসী পরে বৈশাখী বন্দোপাধ্যায় সেজেছেন। দুজনেই টোটোয় চেপে দিব্যি ঘুরে বেড়াচ্ছেন আর গান গাইছেন গলা ছেড়ে।

উল্লেখ্য বাংলা সারেগামাপা জেতার পর ২০০৭ সালে জিটিভিতে সম্প্রচারিত সারেগামাপা জিতে মিউজিক কেরিয়ার শুরু করেছিলেন অনীক। তখন তাঁর বয়স ছিল মাত্র ১৭ বছর।

এরপর বহু মিউজিক্যাল রিয়্যালিটি শোতে অংশ নিয়েছেন তিনি। এছাড়া বাংলা বিগ বস শোয়ের বিজেতাও ছিলেন তিনি। পাশাপাশি হিন্দি ও বাংলা ভাষার বেশ কয়েকটি মিউজিক অ্যালবামও রয়েছে অনীকের ।

গানের এমন রুচিহীন ভাষা শুনে বেজায় চটেছেন নেটিজেনদের একটা বড় অংশ। ক্ষোভ উগরে দিয়ে একজন লিখেছেন ‘একটাই কথা আপনার মতন গায়কের কাছ থেকে এমন একটা নোংরা সস্তা গান আশা করিনি। অবশ্য আপনারা শুধু মাত্র আয় করার উদ্দেশ্যে মূল্য বোধ বিক্রি করতে পারেন। অনেক অভিনন্দন। ‘ পাশাপাশি অনুশোচনার সুরে একজন লিখেছেন ‘তোমাকে আপনাকে বেকার সারেগামাপা জিতিয়েছিল। সত্যি বলছি।’

Related Articles

Back to top button