গানভাইরালভিডিও

কাঁচা বাদাম এবার অতীত! সুন্দরী মেয়ে নিয়ে চাচার ‘কাঁচা পেয়ারা’ গান কালবৈশাখীর বেগে ভাইরাল

সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন অথচ এপর্যন্ত ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গান একবারও শোনেননি এমন মানুষ বোধয় নেই! ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) বাদাম বিক্রির জন্য তৈরী কাঁচা বাদাম গান একবার ভাইরাল হওয়ার পর মাসের পর মাস ট্রেন্ডিংয়ে থেকেছে। আজ এই একটা গানেই পৃথিবী বিখ্যাত হয়ে পড়েছেন বাদাম কাকু। তবে এবার বাদামকাকুকে টেক্কা দিতে হাজির হয়েছে কাঁচা পেয়ারা চাচা (Kacha Peara Song)।

কিছুদিন আগেই ভুবনবাবুকে টেক্কা দিতে  তারই পথ অনুসরণ করেই গান বেঁধেছিলেন এক চাচা। তিনি নিজের ভ্যানে করে পেয়ারা বিক্রি করতেন তিনি। অবশ্য শুধু পেয়ারা নয়, সাথে আরও বেশ কিছু সবজি ছিল ভ্যানে। ভ্যানের এই পেয়ারা বিকৃতি জন্যই গান বেঁধেছিলেন তিনি, যে তাঁর পেয়ারা কত টাটকা আর ভালো কাঁচা কাঁচা সবুজ  সবুজ। সেই গান মোবাইলের ক্যামেরাবন্দি করে শেয়ার করতেই হু হু করে ভাইরাল হয়ে পড়েছিল।

অনেকেই ভেবেছিল কাঁচা বাদাম যেমন ভাইরাল হয়েছে তেমন কাঁচা পেয়ারা গান হয়তো ভাইরাল হবে না। তাছাড়া শুধু পেয়ার নয় এরপর আঙ্গুর নিয়েও গান বানিয়ে ফেলেছিলেন চাচা। তাই নেটিজেনদের একাংশ ভেবেছিল কদিনের মধ্যেই জনপ্রিয়তা কমে যাবে। কিন্তু সেসব ভুল প্রমাণ করে রীতিমত গানের মিউজিক ভিডিও নিয়ে হাজির চাচা। (Kacha Amrood Viral Song Music Video)

After Kacha Badam Kacha Peara became viral kacha amrood song

হ্যাঁ ঠিকই দেখছেন, বাদাম কাকুর মত চাচার কাঁচা পেয়ারা গানও দর্শকদের দারুন মনে ধরেছে। আর এবার সেই গান নিয়েই আস্ত মিউজিক অ্যালবাম বানিয়ে হাজির হয়েছেন চাচা। ইতিমধ্যেই সেই গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হয়েছে আর শেয়ার হতেই রীতিমত ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়েছে গান।

আরও পড়ুনঃ কাঁচা বাদাম থেকে পেয়ারা সবই অতীত! বাজার কাঁপাতে হাজির চাচার ‘কালো আঙ্গুর’ গান, রইল ভিডিও

আরও পড়ুনঃ বসন্তে রঙিন রানু মন্ডল! সর্বাঙ্গে গোঁজা ফুল, ঠোঁটে লিপ্সটিক, প্রেমের গান গেয়ে আবারও ভাইরাল রানুদি

মিউজিক ভিডিওতে এক নয় এক সুন্দরী মেয়ের সাথে দেখা যাচ্ছে পেয়ারা চাচাকে। গানের ভিডিওটিতে ইতিমধ্যেই ৪ লক্ষেরও বেশি ভিউ হয়ে গিয়েছে। নেটিজেনরা গান শুনে বেশ মজাও পেয়েছেন। তাঁরা ভিডিও দেখে দারুন লেগেছে বলে মন্তব্যও করেছেন। অনেকে আবার বলছেন এবার বাদামকাকুকে টেক্কা দিতে প্রস্তুত পেয়ারা কাকু।

Related Articles

Back to top button