বিনোদনভাইরালভিডিও

বসন্তে রঙিন রানু মন্ডল! সর্বাঙ্গে গোঁজা ফুল, ঠোঁটে লিপ্সটিক, প্রেমের গান গেয়ে আবারও ভাইরাল রানুদি

সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন অথচ রানু মন্ডলকে (Ranu Mondal) চেনেন না এমন মানুষ খুইজে পাওয়া বড়ই মুশকিল। রানাঘাটের স্টেশন থেকে রাতারাতি সেলিব্রিটি হয়ে মুম্বাই। এরপর ব্যাপক খ্যাতি পেয়েও আবারো পুরোনো জীবনে ফেরা। ইতিমধ্যেই তাকে নিয়ে বলিউডে তৈরী হচ্ছে বায়োপিক। নিজের বায়োপিকের গায়িকাও রানু দি নিজেই। তবে সম্প্রতি নতুন রূপে নতুন গানে আবারও ভাইরাল (Viral) হলেন রানু মন্ডল।

রানু মন্ডলকে নিয়ে হামেশাই কিছু না কিছু চলছেই। একাধিক ইউটিউবাররা রানুদির কাছে গিয়ে তাঁর সাক্ষাৎকার নেন। কখনো গান শুনিয়ে, কখনো বেফাঁস মন্তব্য করে তো কখনো পচা বিরিয়ানি খাইয়েছে ইউটিউবার এমন অভিযোগের কারণে বহুবার চর্চায় উঠে এসেছেন তিনি। অনেকেই তাকে মানসিক ভারসাম্যহীন বলেও কটাক্ষ করেন।

Ranu Mondal

তবে সেসব এখন অতীত! বসন্ত উৎসব অর্থাৎ দোলের দিনে রঙিন হয়ে গিয়েছেন রানু মন্ডল। ফুল দিয়ে মুড়ে নিজেকে সাজিয়ে নিয়েছেন তিনি। গলায় ফুলের তৈরী মালা, কানে ফুলের কানের দুল আর মাথায় ফুলের তৈরী টিকলি। এখানেই শেষ নয় ঠোঁটে রয়েছে লিপস্টিক সাথে মুখে স্পষ্ট মেকআপ। চুলটাও গুছিয়ে বাধা আর মুখের দুপাশে ঝুলছে লকস। বসন্তের মাঝেই এমন সাজে রানুদির গান চরম ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

Ranu Mondal singing in floral makeup

ভিডিওতে ‘মুঝে পিয়া ঘর জানা থা’ গান ধরেছেন রানু মন্ডল। সুরেলা খালি গলায় রানুদির গান কিন্তু শুনতে মোটেই মন্দ নয়। তবে ভিডিওটি কিন্তু সম্প্রতি কালের নয় বরং ভিডিওটি বেশ কিছুদিন পুরোনো। আপলোডের তারিখ দেখলে বোঝা যায় ভিডিওটি গতমাসের শেষের দিকে শেয়ার করা হয়েছিল। যেটা তুমুল ভাইরাল হয়ে পরে শেয়ার হবার পরেই।

গান শুনে নেটিজেনরা অনেকেই রানুদির গানের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। তবে অনেকেই আবার বিরক্তি ও রাগ প্রকাশ করেছেন ভিডিওর কমেন্ট বক্সে। এক নেটিজেনদের মতে, ‘ও একটা পাগল। কিন্তু ওকে নিয়ে এই ভিডিওগুলো করছে তাদের কি বলবো?’ আরেক জনের মতে, ‘ওরে সর্বনাশ, সর্বনেশে সাজ, কিন্তু  গানটা ভালো লাগলো।

প্রসঙ্গত, জানিয়ে রাখা ভালো ইতিমধ্যেই রানু মন্ডলের বায়োপিক ‘রানু মারিয়া (Ranu Maria)’ এর কাজ এগোচ্ছে পুরোদমে। ছবির জন্য ইতিমধ্যেই গানের রেকর্ডিং সেরেছেন গায়িকা নিজেই। বিখ্যাত গায়ক সিধু তাকে রেকর্ডিংয়ের জন্য সাহায্য করেছেন। এছাড়াও নতুন পাওয়া খবর অনুযায়ী কুমার শানুও গান গাইবেন ছবির জন্য। এখন অপেক্ষা ছবিটি রিলিজের জন্য।

Related Articles

Back to top button