• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

দ্বিতীয়বার মা হচ্ছেন অনুষ্কা শর্মা, পুজোর আগেই খুশির হাওয়া বিরাটের পরিবারে!

বলিউড (Bollywood) অভিনেত্রী অনুষ্কা শর্মাকে (Anushka Sharma) বিয়ে করার পর পুরোদস্তুর ‘ফ্যামিলি ম্যান’ হয়ে গিয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। ক্রিকেট থেকে ছুটি পেলে স্ত্রী-কন্যার সঙ্গেই বেশিরভাগ সময় কাটে তাঁর। এবার সেই ‘বিরুষ্কা’ পরিবারেই আসতে চলেছে নতুন অতিথি। শীঘ্রই ‘দিদি’ হতে চলেছে ছোট্ট ভামিকা (Vamika Kohli)

‘বিরুষ্কা’র মেয়ের বয়স এখন সবে দু’বছর। এর মধ্যেই ফের সুখবর দিতে চলেছেন মিস্টার অ্যান্ড মিসেস কোহলি। ফের মা হতে চলেছেন (Pregnant) অনুষ্কা শর্মা। শোনা যাচ্ছে, তিন মাসেরও বেশি অন্তঃসত্ত্বা অভিনেত্রী। প্রেগন্যান্সির কারণেই গত কয়েকমাস ধরে লোকচক্ষুর আড়ালেও রয়েছেন তিনি। বিরাটের সঙ্গে কোনও ক্রিকেট সফরেও দেখা যাচ্ছে না তাঁকে।

   

Anushka Sharma and Virat Kohli, Anushka Sharma pregnant

জনপ্রিয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি বিরাট এবং অনুষ্কাকে মুম্বইয়ের একটি ক্লিনিকের বাইরে দেখা যায়। তবে সেই সময় প্রাক্তন ভারত অধিনায়ক নিজে পাপারাৎজিদের ছবি প্রকাশ না করার অনুরোধ করেন। সেই সঙ্গেই নাকি জানান, শীঘ্রই তাঁরা এই বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা করবেন।

আরও পড়ুনঃ ৬০ পেরিয়েও হ্যান্ডসাম, জন্মদিনে নতুন লুকে চমকে দিলেন প্রসেনজিৎ, শুভেচ্ছায় ভরালো ভক্তরা

এরপর থেকেই আস্তে আস্তে অনুষ্কার প্রেগন্যান্সির (Pregnancy) খবর ছড়িয়ে পড়তে থাকে। সূত্র মারফৎ জানা গিয়েছে, ভামিকার সময় যেমন নিজেরাই অনুরাগীদের সুখবর দিয়েছিলেন এবারও তেমনটাই করবেন ‘বিরুষ্কা’। তবে আগের বারের মতো এবারও শেষের দিক করেই ঘোষণা করবেন তাঁরা। তার আগে গর্ভাবস্থা নিয়ে গোপনীয়তা বজায় রাখতে চাইছেন তাঁরা।

আরও পড়ুনঃ টলিউডে কাজ কম, তাই সিনেমা থেকে সিরিয়ালে! ইন্ডাস্ট্রির অন্দরের সত্যি ফাঁস করলেন ‘মিলি’র নায়ক

Anushka Sharma, Anushka Sharma pregnant

সম্প্রতি নিজেদের বাড়ির গণেশ পুজোর সময়েও ঢিলেঢালা পোশাকে ধরা দিয়েছিলেন অনুষ্কা। আঁটোসাঁটো পোশাক ছেড়ে শাড়ি-চুড়িদারে দেখা গিয়েছিল বিরাট-ঘরণীকে। ছবিতে যাতে কোনোভাবে বেবি বাম্প দেখা না যায় সেই জন্যই অভিনেত্রী এমন পোশাক পরেছিলেন বলে অনুমান ভক্তদের।

প্রসঙ্গত, ২০২১ সালে বিরাট-অনুষ্কার ঘর আলো করে আসে মেয়ে ভামিকা। এরপর থেকে তাঁকে ঘিরেই আবর্তিত হচ্ছে তারকাজুটির জীবন। দেখতে দেখতে মেয়ের দু’বছর বয়স হয়ে গেলেও ‘বিরুষ্কা’ এখনও তাঁকে সেভাবে প্রকাশ্যে আনেননি। বরং পাপারাৎজিদের থেকে ভামিকাকে দূরে সরিয়ে রেখেছেন তাঁরা। এবার ফের নতুন অতিথি আসছে বিরাট-অনুষ্কার পরিবারে। আপাতত তারকাজুটির তরফ থেকে আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় রয়েছেন প্রত্যেকে।