• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

দর্শকদের অপেক্ষা সার্থক, প্রকাশ্যে সূর্য-দীপার ভালোবাসার মহাপর্ব, প্রোমো না দেখলেই চরম মিস

Anurager Chhowa : দীর্ঘ প্রায় এক বছরের বেশি সময় ধরে অনেক কাঠখড় পুড়িয়ে  অবশেষে সূর্য জানতে পেরেছে দীপা (Surjo-Deepa) এতদিন তাকে মিথ্যে বলেনি। সোনা-রূপা (Sona-Rupa) দুজনেই তাঁরই যমজ সন্তান। তবে বড়সড় সত্যি সামনে এলেও এখনও পর্যন্ত মিল হয়নি দর্শকদের এই প্রিয় জুটির। তবে জানা যাচ্ছে এবার খুব তাড়াতাড়ি অপেক্ষার অবসান ঘটিয়ে মিল হতে চলেছে সূর্য দীপার। শুধু তাই নয় আগামী দিনে ফাঁস হতে চলেছে মিশকার (Mishka) আসল চেহারাও।

তাই সেলিব্রেশন তো একটা হওয়াই উচিত। আর এবার দর্শকদের দ্বিগুণ মনোরঞ্জন করতেই অনুরাগের ছোঁয়ায় আসতে চলেছে ভালবাসার উৎসব। আগামী ১ অক্টোবর সন্ধ্যে সাড়ে ৬ টা থেকে সম্প্রচারিত হবে অনুরাগের ছোঁয়ার এই বিশেষ পর্ব। সেখানে সূর্য-দীপা মিল হওয়ার আনন্দে কেক কেটে সেলিব্রেশনে মেতে উঠবে গোটা জলসা পরিবার।

   

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,সূর্য,Surjo,দীপা,Deepa,ভালোবাসার উৎসব,Bhalobashar Utsab,রাধিকা,Radhika,অনির্বান,Anirban

সেখানে অনুরাগের ছোঁয়ার গোটা সেনগুপ্ত পরিবার তো বটেই সেই সাথে থাকবে স্টার জলসার একাধিক জনপ্রিয় বাংলা সিরিয়ালের তারকা জুটিরা। তালিকায় রয়েছেন ‘হরগৌরি পাইস হোটেল’ সিরিয়ালের ঐশানি-শংকর কিংবা এক্কাদোক্কা সিরিয়ালের ‘অনাধিকা’ জুটি অর্থাৎ রাধিকা অনির্বাণ। থাকছেন ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালের ইন্দিরা-বিক্রম।

আরও পড়ুন: ‘পিলু’ শেষ হওয়ার পর আবার একসাথে মেঘা-ইধিকা! বহুদিন পর আবার একসাথে পর্দার দুই বোন

থাকবেন ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ সিরিয়ালের নায়ক নায়িকা মানিক-কমলাও। প্রকাশ্যে আসা এই প্রোমোতে দেখা যাচ্ছে রোমান্টিক গান ‘কেশরিয়া তেরা’-তে রোম্যান্সে বুঁদ সূর্য-দীপা অনধিকাসহ অন্যান্য জনপ্রিয় জুটিরাও। এছাড়া বাঙালি বর বউ থিম কেক কেটে এদিন নিজের হাতে দীপাকে খাইয়ে দিতে দেখা গেল সূর্যকে।

আরও পড়ুন: ‘বার বার বিবাহিত পুরুষদের প্রেমে পড়েছি!’, বিয়ে না করার আক্ষেপ সাবিত্রী চট্টোপাধ্যায়ের গলায়

চ্যানেল কর্তৃপক্ষের তরফে এই ভিডিও শেয়ার করে নিয়ে সোশ্যাল মিডিয়ায় লেখা হয়েছে ‘বাংলার সবচেয়ে বড় পরিবারের ভালোবাসার উৎসব।প্রথমবার একসাথে একমঞ্চে জলসার গোটা পরিবার। অনুরাগের ছোঁয়ায় ভালোবাসার উৎসব।’  প্রকাশ্যে আসা এই প্রোমো দেখে ইতিমধ্যেই উত্তেজনায় ফুটছে অনুরাগীরা।