• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

জল্পনাই সত্যি, চোখের জলে শেষ হল ‘এক্কা দোক্কা’র পথচলা! রইল অন্তিম শ্যুটিংয়ের ঝলক

গত বছর জুলাই মাসে স্টার জলসার (Star Jalsha) পর্দায় শুরু হয়েছিল ‘এক্কা দোক্কা’র (Ekka Dokka) পথচলা। এক বছর ধরে দর্শকদের বিনোদনের রসদ জুগিয়ে এসেছে রাধিকা, পোখরাজ, অনির্বাণরা। টিআরপি (TRP) তালিকায় তেমন কামাল না দেখাতে পারলেও বরাবর চর্চার কেন্দ্রে থেকেছে এই সিরিয়াল (Bengali Serial)। অবশেষে নতুন ধারাবাহিককে স্থান করে দিয়ে শেষ হয়ে যাচ্ছে এই মেগা।

মাস খানেক ধরেই শোনা যাচ্ছিল, ‘এক্কা দোক্কা’ শেষ হতে চলেছে। এরপর ‘জল থই থই ভালোবাসা’র (Jol Thoi Thoi Valobasa) প্রোমো প্রকাশ্যে আসার পর সেই জল্পনা আরও তীব্র হয়। কারণ আগামী ২৫ সেপ্টেম্বর থেকে ‘এক্কা দোক্কা’র স্লটেই শুরু হচ্ছে এই সিরিয়াল। ‘অনিধিকা’ অনুরাগীরা আশা করেছিলেন, হয়তো তাঁদের প্রিয় সিরিয়ালের স্লট বদল হবে। কিন্তু তেমনটা হল না। সপ্তাহের পর সপ্তাহ ধরে স্লটহারা হয়ে অবশেষে শেষ (End) হয়ে যাচ্ছে ‘এক্কা দোক্কা’।

   

Ekka Dokka, Ekka Dokka last day shooting

দিন কয়েক আগে ধারাবাহিক শেষ হওয়া প্রসঙ্গে নায়িকা সোনামণি সাহার (Sonamoni Saha) সঙ্গে একটি নামী সংবাদমাধ্যমের তরফে যোগাযোগ করা হয়েছিল। তখনও অভিনেত্রী বলেছিলেন, সিরিয়াল শেষ হওয়া প্রসঙ্গে তিনি আনুষ্ঠানিকভাবে কিছু জানেন না। তবে দু-তিনদিনের মধ্যে জেনে যাবেন বলেছিলেন সোনামণি। অবশেষে সামনে চলে এল সেই খবর।

আরও পড়ুনঃ অভিনয় ছাড়াও রয়েছে আরও প্রতিভা, নতুন পেশায় পর্দার ‘কুশ’, সুখবর দিলেন গৌরব

Ekka Dokka, Ekka Dokka last day shooting

আরও পড়ুনঃ সত্যিই যোগ্য বউ! প্রতীক্ষা নয় শিমুলের হয়েই গলা চড়ালো শ্বাশুড়ি, টিভির আগেই ফাঁস তুলকালাম পর্ব

ইতিমধ্যেই ‘এক্কা দোক্কা’র অন্তিম পর্বের শ্যুটিং (Last Day Shooting) সম্পূর্ণ হয়ে গিয়েছে বলে জানা গিয়েছে। অভিনেত্রী অনিন্দিতা রায় চৌধুরী নিজের সোশ্যাল মিডিয়ায় শেষ দিনের শ্যুটিংয়ের বেশ কিছু ঝলক তুলে ধরেছেন। সেখানে এক ফ্রেমে দেখা গিয়েছে পোখরাজ, রাধিকা, অনির্বাণ সহ সম্পূর্ণ ‘এক্কা দোক্কা’ টিমকে।

প্রসঙ্গত, গত এক বছরে লীনা গাঙ্গুলীর এই ধারাবাহিকে প্রচুর ‘টুইস্ট অ্যান্ড টার্ন’ এসেছে। সপ্তর্ষি মৌলিক এবং সোনামণি সাহাকে নিয়ে শুরু হয়েছিল ‘এক্কা দোক্কা’। কিন্তু আচমকাই মাঝপথে নতুন নায়ক হিসেবে এন্ট্রি হয় প্রতীক সেনের। হঠাৎ করেই ভেঙে দেওয়া হয় রাধিকা-পোখরাজের জুটি। নতুন নায়ক আসার পরেও অবশ্য সিরিয়ালের রেটিংয়ে বিশেষ বদল আসেনি। প্রথমে ‘সোহাগ জল’ এবং এখন ‘খেলনা বাড়ি’র কাছে স্লটহারা হয়ে অবশেষে ইতি পড়ল রাধিকা, অনির্বাণদের পথচলায়।