• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

ইশাকে বেহায়া বানাতেই গলে গেল বাবুউউ’র মা! ফাঁস পর্ণা-কৃষ্ণার মেলবন্ধনের ধামাকা পর্ব

এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় বাংলা সিরিয়াল (Bengali Serial) ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu) থেকে এক মুহূর্তের জন্যও চোখ সরাতে পারছেন না দর্শক। হাতেনাতে যার ছাপ পড়েছে টিআরপি তালিকাতেও। চলতি সপ্তাহেই টিআরপি তালিকায় চতুর্থ স্থান দখল করে নিয়েছে দত্তবাড়ির সৃজন-পর্ণার (Srijan-Parna) মিষ্টি প্রেমের গল্প। যদিও সে এখন দিনে দিনে দর্শকদের চোখে অকৃতজ্ঞ হয়ে উঠেছে।

দিনের পর দিন পর্ণার প্রতি সৃজনের  জঘন্য ব্যাবহার  দেখে দর্শকরা তার ওপর যথেষ্ট চটে রয়েছেন। সিরিয়ালটির নিয়মিত দর্শকরা জানেন এখন এই ধারাবাহিকে সৃজন পর্ণার শাড়ির কথার ব্যবসার পাশাপাশি ফোকাস রয়েছে একটি জালিয়াতি চক্রের দিকেও। যার সমাধান করতে মরিয়া রোজ খবরের সাংবাদিক পর্ণা দত্ত। গত পর্বেই দর্শক দেখেছেন ছোট পোশাক পরে প্রায়  সৃজনের ঘাড়ের ওপর উঠে অসভ্যতামো করছিল ইশা।

   

Neem Phooler Madhu serial new promo on air

বরকে নিয়ে টানাটানি করতে দেখে মাথার তার কেটে যায় পর্ণার। তাই ইশাকে উচিত শিক্ষা দিয়ে মুখে ‘আমি বেহায়া’র ছাপ দিয়ে দেয় পর্ণা। আর আজকের পর্বে দেখা যাবে তাকে হিড়হিড় করে দত্তবাড়ি থেকে টেনে বের করে দেবে পর্ণা। এসবের মধ্যেই শোনা যাচ্ছে পাল্টে যাচ্ছে নীম ফুলের মধুর আগাম পর্বের গল্প। শোনা যাচ্ছে আসন্ন পর্বে বাবুর মা অর্থাৎ কৃষ্ণা সমস্ত মনকষাকষি ভুলে ভালোবেসে কাছে টেনে নেবে পর্ণাকে।

আরও পড়ুনঃ হয়েও হল না মিলন, সূর্যর থেকে মুখ ফেরালো দীপা! ‘অনুরাগের ছোঁয়া’র পর্ব ফাঁস হতেই ক্ষুদ্ধ দর্শকেরা

আসলে আগামী পর্বে দেখা যাবে শ্রীনিকেতনের জন্য শাড়ির কথার তৈরি শাড়িগুলো খুব সুন্দর হয়েছে। সেই সমস্ত সুন্দর শাড়ির মধ্যে থেকেই একটি শাড়ি কৃষ্ণার  গায়ে ফেলে পর্ণা বলবে তাকে দারুন মানিয়েছে। যা শুনে এবার আর কৃষ্ণাও পর্ণাকে বকাবকি করতে পারল না।

আরও পড়ুনঃ দাদা বৌদিদের চক্রান্তে মৃত্যুর মুখে ‘রাঙা বউ’, টিভির আগেই ফাঁস তুলকালাম পর্ব

এই দৃশ্য দেখে ঠাম্মি মনে মনে বলতে থাকে ‘একদিন পর্ণাকে যোগ্য বউ হিসেবে কাছে টেনে নেবে কৃষ্ণা’।  ঠাম্মির এই কথাই মনে ধরেছে দর্শকদের। তাই এই ভাবনাই যাতে আগামী দিনে সত্যি হয় তা মনেপ্রাণে চাইছেন দর্শক। তাই মনে করা হচ্ছে আগামী দিনে সত্যিই হয়তো এমন কিছু ঘটবে। যাতে বাবুর মা তার বউকে আদর যত্নে কাছে টেনে নেবে।