• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

ক্ষমাটাও চাইতে পারল না সূর্য, মিশকার ফন্দিতে মৃত্যুর মুখে দীপা! ফাঁস আজকের ধামাকা পর্ব

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিকটি (Bengali Serial) এখন একেবারে জমে উঠেছে। প্রায় এক বছর ধরে মান-অভিমান দেখানোর পর, অবশেষে সূর্য-দীপার মধ্যেকার ভুল বোঝাবুঝি মিটেছে। ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে, ডিএনএ টেস্ট করে সূর্য (Surjya) জানতে পেরেছে, সোনা-রূপা আসলে তারই সন্তান। দীপা (Deepa) মোটেই দুশ্চরিত্রা নয়।

সত্যের মুখোমুখি হতেই কান্নায় ভেঙে পড়ে সূর্য। দীপাকে এত দিন ধরে সে যে অপমান করে এসেছে সেগুলো মনে পড়তেই চোখ দিয়ে জল পড়তে থাকে তার। এদিকে আবার দীপার শারীরিক অবস্থাও খুব একটা ভালো নেই। দীপা ভাবছে সে আর বেশিদিন বাঁচতে না। এরপরেই দেখানো হয়, সূর্যর কথা ভাবতে ভাবতে অজ্ঞান হয়ে যায় সে।

   

Anurager Chhowa Surja sees DNA Report Sona Rupa is her own daughter

‘অনুরাগের ছোঁয়া’র আজকের পর্বে দেখানো হবে, সূর্য দীপার বাড়িতে ছুটে এসেছে। কিন্তু সেখানে এসে সে জানতে পারে, দীপাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার বাঁচার আশা প্রায় নেই বললেই চলে। একথা শুনে হতভম্ব হয়ে হাসপাতালে ছুটে যায় সূর্য।

আরও পড়ুনঃ বাচ্চাদের পুলে ঝাঁপ মেরে পা ভাঙতেই ‘বুড়ি খুঁকি’র খোঁটা, রইল ‘জল থই থই ভালোবাসা’র টাটকা প্রোমো

ওদিকে আবার মিশকাও (Mishka) দীপার খোঁজ করতে দীপার বাড়ি ছুটে আসে। মিশকাকে পাড়ার সবাই মিলে তাড়া করে। কিন্তু তাতেও কোনও শিক্ষা হয় না তার। ফের নতুন করে সূর্য-দীপাকে আলাদা করার প্ল্যান কষতে আরম্ভ করে দেয় সে। এবার একেবারে দীপাকে প্রাণে মারার পরিকল্পনা আঁটে মিশকা।

আরও পড়ুনঃ স্বামী নামের কলঙ্ক! গায়ে হাত তুলতেই পরাগের স্কুলে নালিশ শিমুলের, ফাঁস ধুন্ধুমার পর্ব

Anurager Chhowa, Anurager Chhowa Deepa hospitalized

সূর্য চিকিৎসা করে দীপার জ্ঞান ফিরিয়ে আনলেও মিশকা কোনও ভাবেই তাকে বাঁচতে দেবে না। সূর্য-দীপাকে আলাদা করতে ফের ভয়ানক পরিকল্পনা করে সে। এবার আর কোনও ছলচাতুরি নয়, বরং একেবারে দীপাকে প্রাণে মেরে ফেলার ফন্দি আঁটে সূর্যর প্রিয় বান্ধবী। সূর্য কি পারবে মিশকার প্ল্যান ভেস্তে দীপাকে বাঁচাতে? বেস্ট ফ্রেন্ডের আসল রূপ জানার পর সূর্য তাকে কি শাস্তিটাই বা দেবে? আপাতত এই প্রশ্নগুলিই ঘুরপাক খাচ্ছে দর্শকদের মনে। উত্তর মিলবে ধারাবাহিকের আগামী পর্বে।