• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

ফড়িং অতীত, সুপারহট নায়িকার সঙ্গে জুটি বেঁধে কামব্যাক করছেন ‘ব্যাঙ্কবাবু’ অভিনেতা!

বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় এক অভিনেতা হলেন অর্ণব বন্দ্যোপাধ্যায় (Arban Banerjee)। ‘আলোছায়া’, ‘শ্রীময়ী’, ‘আলতা ফড়িং’ (Aalta Phoring) সহ একাধিক হিট সিরিয়ালে তাঁকে দেখেছেন দর্শকরা। যদিও গত বেশ কিছুটা সময় ধরে তাঁকে ছোটপর্দায় দেখা যায়নি। ‘আলতা ফড়িং’ শেষ হওয়ার পর টেলি দুনিয়া থেকে একপ্রকার গায়েব হয়ে গিয়েছিলেন তিনি।

অর্ণব ফের কবে কামব্যাক (Comeback) করবেন? অনেকদিন ধরেই এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল তাঁর অনুরাগীদের মনে। ‘ফড়িং’র ব্যাঙ্কবাবুকে নতুন সিরিয়ালে (Bengali Serial) দেখার জন্য মুখিয়ে ছিলেন সিরিয়ালপ্রেমী দর্শকরা। অবশেষে সেই অপেক্ষার অবসান হতে চলেছে। কারণ শীঘ্রই স্টার জলসার (Star Jalsha) পর্দায় আসতে চলেছে অর্ণবের নতুন ধারাবাহিক।

   

Arnab Banerjee, Arnab Banerjee new serial

‘আলতা ফড়িং’ ধারাবাহিকটি যারা দেখতেন তাঁরা জানেন, সিরিয়ালের শুরুতে নায়ক অভ্রর ভূমিকায় অভিনয় করতেন অর্ণব। যদিও পরবর্তীকালে তাঁকে ভিলেন করে দেওয়া হয়েছিল। নায়ক হিসেবে এন্ট্রি হয় অভিনেতা অভিষেক বসুর। নায়ককে এভাবে রাতারাতি ভিলেন করে দেওয়ার বিষয়টি অনেকেই মেনে নিতে পারেননি। যার প্রভাব পড়েছিল সিরিয়ালের জনপ্রিয়তাতেও। তবে এবার ফের নায়ক হিসেবেই ছোটপর্দায় ফিরছেন অর্ণব।

আরও পড়ুনঃ দাঁড়িয়ে থেকে ময়ূরী-নীলের বিয়ে দেব! সহ্যের বাঁধ ভাঙতেই রুদ্ররূপে মেঘ, ফাঁস আগাম পর্ব

শীঘ্রই স্টার জলসার পর্দায় শুরু হতে চলেছে নতুন মেগা ‘জল থৈ থৈ ভালোবাসা’ (Jol Thoi Thoi Valobasa)। মা-মেয়ের সুন্দর বন্ডিংয়ের গল্প দেখানো হবে এই সিরিয়ালে। মুখ্য চরিত্রে অভিনয় করছেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) এবং অনুষা বিশ্বনাথন (Anusha Viswanathan)। শোনা যাচ্ছে, এই ধারাবাহিকেই নায়কের চরিত্রে দেখা মিলবে ‘আলতা ফড়িং’র ব্যাঙ্কবাবু থুড়ি অর্ণবের।

আরও পড়ুনঃ

Arnab Banerjee Jol Thoi Thoi Valobasa, Arnab Banerjee new serial

সোশ্যাল মিডিয়ায় জোর গুঞ্জন, ‘জল থৈ থৈ ভালোবাসা’য় অপরাজিতার মেয়ের নায়কের চরিত্রে দেখা যাবে অর্ণবকে। এখনও অবশ্য এই বিষয়ে চ্যানেল কর্তৃপক্ষ কিংবা অর্ণব নিজে অফিশিয়ালি কিছু জানাননি। তবে যদি এই খবর সত্যি হয়, তাহলে এবার একে অপরের প্রতিপক্ষ হিসেবে দেখা যাবে পর্দার ফড়িং এবং তার ব্যাঙ্কবাবুকে। কারণ আগামী ২৫ সেপ্টেম্বর থেকে রাত ৯টার সময় শুরু হতে চলেছে অপরাজিতা-অনুষার ‘জল থৈ থৈ ভালোবাসা’ এবং খেয়ালি তথা ফড়িংয়ের ‘মিলি’। এবার দেখা যাক, একসময়কার অনস্ক্রিন স্বামী-স্ত্রীর এই লড়াইয়ে শেষ হাসি হাসে কে।