• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

১০ বছর এগিয়ে গেল গল্প, বড় হয়ে গেল সোনা-রূপা! ‘অনুরাগের ছোঁয়া’র কাস্টিংয়ে থাকছে বিরাট চমক

স্টার জলসার (Star Jalsha) পর্দায় সম্প্রচারিত ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিকটি নিয়ে দর্শকমহলে চর্চার শেষ নেই। সপ্তাহের পর সপ্তাহ ধরে বেঙ্গল টপার হয়ে আসছে এই সিরিয়াল (Bengali Serial)। বিশেষত দুই খুদে সোনা-রূপার এন্ট্রির পর থেকে ধারাবাহিকের জনপ্রিয়তা কয়েক গুণ বেড়ে গিয়েছে। সোনা (Sona)-রূপার (Rupa) চরিত্রে অভিনয় করে মিশিতা রায় চৌধুরী এবং সৃষ্টি মজুমদার দর্শকদের নয়নের মণি হয়ে গিয়েছে। সম্প্রতি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) পর্যন্ত তাদের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

‘অনুরাগের ছোঁয়া’য় সূর্য (Surjya)-দীপার (Deepa) একঘেয়ে ভুল বোঝাবুঝি দেখতে দেখতে দর্শকরা একপ্রকার ক্লান্ত হয়ে পড়েছিলেন। সেখানে একরাশ খোলা হাওয়ার মতো এসেছে ছোট্ট সোনা-রূপা। ‘হিংসুকুটি’ আর ‘পাতা মেয়ে’কে একদিন না দেখতে পেলে এখন মন খারাপ হয়ে যায় দর্শকদের। তবে এবার শোনা যাচ্ছে, শীঘ্রই ধারাবাহিকে মিশিতা রায় চৌধুরী (Misheeta Ray Chowdhury) এবং সৃষ্টির (Srishti Majumder) ট্র্যাক শেষ হতে চলেছে।

   

Chief Minister Mamata Banerjee praise Anurager Chhowa serial Sona-Rupa's acting

আসলে সূর্য-দীপার একঘেয়ে মান-অভিমান দেখতে দেখতে তিতিবিরক্ত হয়ে পড়েছেন দর্শকরা। বাবা-মায়ের জন্য ছোট্ট সোনা-রূপার ওপর দিয়ে যে ঝড় যাচ্ছে তা দেখতে একেবারেই ভালোলাগছে না তাঁদের। সেই জন্য অনেকদিন ধরেই সিরিয়ালের ট্র্যাক পরিবর্তনের দাবি জানাচ্ছিলেন তাঁরা। অবশেষে শোনা যাচ্ছে, সিরিয়ালের গল্পে একটি বিরাট পরিবর্তন আসতে চলেছে। কারণ লিপ নিতে চলেছে সূর্য-দীপার কাহিনী।

আরও পড়ুনঃ আর হবে না মিল, মৃত্যুর মুখে দীপা! টিভির আগেই ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র মহাপর্ব

Anurager Chhowa serial Surjo Deepa sweet moment new promo on air

গুঞ্জন শোনা যাচ্ছে, একলাফে ১০ বছর এগিয়ে যাবে ‘অনুরাগের ছোঁয়া’র কাহিনী। সিরিয়ালে দেখানো হবে, সোনা-রূপা বড় হয়ে গিয়েছে। সেই সঙ্গেই শেষ হয়ে যাবে মিশিতা এবং সৃষ্টির ট্র্যাক। সেই জায়গায় সোনা-রূপা হিসেবে এন্ট্রি নেবে দুই নতুন নায়িকা। ইতিমধ্যেই সেই দুই নায়িকার নামও প্রকাশ্যে এসে গিয়েছে।

আরও পড়ুনঃ এইবার জব্দ হবে শাশুড়ি! বাড়ি ফিরেই ভোলপাল্টে চমকে দিল শিমুল, প্রকাশ্যে ধামাকাদার প্রোমো

Anurager Chhowa, Anurager Chhowa new Sona Rupa

যতদূর জানা যাচ্ছে, সোনার চরিত্রে দীপা অভিনেত্রী স্বস্তিকা ঘোষকেই (Swastika Ghosh) দেখা যাবে। অর্থাৎ ডাবল রোল করবেন তিনি। অপরদিকে রূপার চরিত্রে দেখা যাবে টেলি অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলিকে (Shyamoupti Mudly)। বাংলার সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে তাঁর পরিচিতি অবশ্য ‘গুড্ডি’ নামেই বেশি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি পোস্ট থেকে এমনই গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও ধারাবাহিক নির্মাতা কিংবা চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে এখনও এই বিষয়ে কিছু জানানো হয়নি।