• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

স্টেজ ভর্তি লোকের সামনে শিমুলকে মারলো শ্বাশুড়ি, তাড়িয়ে দিল স্বামী! ফাঁস আজকের দুর্ধর্ষ পর্ব

Kar Kache Koi Moner Kotha Parag kicks Shimul Out of Home : খুব বেশিদিন হয়নি জি বাংলার (Zee Bangla) পর্দায় ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha) ধারাবাহিকটির সম্প্রচার শুরু হয়েছে। তবে এর মধ্যেই একাধিকবার বিতর্কে জড়িয়েছে এই সিরিয়াল (Bengali Serial)। কখনও ‘মা-ছেলের ফুলশয্যা’ দেখিয়ে, কখনও আবার বধূ নির্যাতন দেখিয়ে নেটিজেনদের রোষের মুখে পড়েছে এই ধারাবাহিক। তবুও ট্র্যাকে বিশেষ বদল আনছেন না নির্মাতারা। সিরিয়ালের আসন্ন পর্বে যেমন দেখানো হবে, সবার সামনে শিমুলকে ঠাটিয়ে থাপ্পড় মারবে তার শাশুড়ি মা।

‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে, স্বামী-শাশুড়ির কথা না শুনে পাড়ার অনুষ্ঠানে অংশগ্রহণ করে শিমুল (Shimul)। মাথায় ঘোমটা দিয়ে অসাধারণ নাচ করে সকলের মন জয় করে নেয় সে। এমনকি পরাগের মা (Parag Mother) পর্যন্ত তার নাচ দেখে মুগ্ধ হয়ে যায়। যদিও ঘোমটা থাকায় তিনি বুঝতে পারেননি যে নাচছে সে আসলে শিমুল।

   

Kar Kache Koi Moner Kotha, Kar Kache Koi Moner Kotha Shimul and Parag mother

এরপর পরাগের মা যখন প্রাইজ দিতে মঞ্চে ওঠে, তখন ঘোমটা সরিয়ে নিজের মুখ দেখায় শিমুল। ছেলের বৌকে দেখে হতভম্ব হয়ে যায় পরাগের মা। এতক্ষণ ধরে যার প্রশংসা করছিলেন সে যে আসলে শিমুল তা দেখে ভীষণ রেগে যান তিনি। এরপর সবার সামনে শিমুলকে ঠাটিয়ে চড় মারে তার শাশুড়ি।

আরও পড়ুনঃ মা-বাবার সাথে থাকা হল না সোনা-রুপার! সূর্যর ভুল ভাঙতেই মৃত্যু শয্যায় দীপা, ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র আগামী ট্র্যাক

Kar Kache Koi Moner Kotha, Parag mother slapped Shimul

পরাগের মায়ের কাণ্ডকারখানা দেখে ভীষণ রেগে যায় বিপাশারা। সঙ্গে সঙ্গে প্রতিবাদ করে ওঠে শিমুলের বান্ধবীরা। এবার ধারাবাহিকের আসন্ন পর্বে দেখানো হবে, বাড়ির সবাই মিলে শিমুলকে যাচ্ছেতাই ভাবে অপমান করছে। তার সঙ্গে এমন ব্যবহার করা হচ্ছে যেন সে বিরাট কোনও অন্যায় করে ফেলেছে।

আরও পড়ুনঃ ময়ূরী-রূপের ভালোমানুষির মুখোশ ছিঁড়ে দেবে মেঘ! টিভির আগেই ফাঁস ‘ইচ্ছে পুতুল’র দুর্ধর্ষ পর্ব


পরাগের মা সাফ বলে, শিমুলের সঙ্গে তিনি কখনওই সংসার করতে পারবেন না। একথা শুনে পলাশ বলে ওঠে, শিমুলের জন্য তাদের মা কেন বাড়ি ছাড়বে? সঙ্গে সঙ্গে শিমুলকে বাড়ি ছেড়ে বেরিয়ে যেতে বলে পরাগ। বারবার অপমানিত হতে হতে কি এবার সত্যিই বাড়ি ছেড়ে চলে যাবে শিমুল? উত্তর পাওয়া যাবে ধারাবাহিকের আগামী পর্বগুলিতে।