• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

মোটা মেয়েরাও পারে, ফ্যাশান শো করে দেখিয়ে দেবে তুঁতে! প্রকাশ্যে মহাধামাকা পর্বের প্রোমো

খুব বেশিদিন হয়নি স্টার জলসার (Star Jalsha) পর্দায় পথচলা শুরু হয়েছে ‘তুঁতে’র (Tunte)। সাধারণ এক কাজের মেয়ের ফ্যাশান ডিজাইনার (Fashion Designer) হয়ে ওঠার কাহিনী দেখানো হচ্ছে সিরিয়ালে। মুখ্য চরিত্রে অভিনয় করছেন দীপান্বিতা রক্ষিত এবং সৈয়দ আরেফিন। ধারাবাহিকটি (Bengali Serial) এখনও টিআরপি তালিকায় সেভাবে কামাল না দেখাতে পারলেও, তুঁতে-রঙ্গনের জুটি স্থান করে নিয়েছে দর্শকমনে।

‘তুঁতে’র নিয়মিত দর্শকরা জানেন, সম্প্রতি বাড়ির সবার সামনে প্রিয়াঙ্কাকে (Priyanka) ছেড়ে দ্বিতীয়বারের জন্য তুঁতের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছে রঙ্গন (Rangan)। যদিও এখনও সে স্ত্রী হিসেবে তুঁতেকে মেনে নিতে পারেনি। তবে তুঁতেও হাল ছাড়তে নারাজ। স্বামীর মন জয় করার পাশাপাশি অভিষেকের মুখোশ খুলে দেওয়ার ব্যাপারে বদ্ধপরিকর সে। পাশাপাশি চালিয়ে যাচ্ছে ফ্যাশান ডিজাইনার হওয়ার লড়াই।

   

Tunte serial, Tunte serial promo

এসবের মাঝেই স্টার জলসার তরফ থেকে শেয়ার করা হল, ধারাবাহিকের মহাধামাকা পর্বের প্রোমো (Promo)। সেখানে দেখা যাচ্ছে, লাহিড়ীদের মুখে ঝামা ঘষে ভারী চেহারা তথা প্লাস সাইজ মডেলদের নিয়ে ফ্যাশান শো করছে তুঁতে। পাশাপাশি ফ্যাশান যে কখনও রোগা-মোটার মধ্যে ভেদাভেদ করে না সেই বার্তাও দিচ্ছে সে।

আরও পড়ুনঃ মা-বাবার সাথে থাকা হল না সোনা-রুপার! সূর্যর ভুল ভাঙতেই মৃত্যু শয্যায় দীপা, ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র আগামী ট্র্যাক

Tunte serial, Tunte serial promo

‘তুঁতে’র নতুন প্রোমোয় দেখা যাচ্ছে, রঙ্গনের বাবা জিজ্ঞেস করছে মডেলরা কোথায়? তখন তুঁতে বেশ কিছু প্লাস সাইজ মেয়েদের দেখিয়ে বলে এরাই মডেল। তাদের দেখে রঙ্গনের বাবা বলে ওঠে, লাহিড়ীদের ফ্যাশান শোয়ে হাঁটবে এরা! প্রিয়াঙ্কাও সঙ্গে সঙ্গে বলে ওঠে, এই মোটা মডেলগুলোকে তো আমি নিজেই রিজেক্ট করেছি। জবাবে তুঁতে বলে, এরাই আজকের ফ্যাশান শোয়ে হাঁটবে। কথা দিচ্ছি অর্ডারটা আমরাই পাবো।

এরপরেই দেখা যায়, প্লাস সাইজ মডেলদের নিয়ে র‍্যাম্পে হাঁটছে তুঁতে। সেই সঙ্গেই সে বলে, ফ্যাশানের উদ্দেশ্য তো মানুষকে রোগা বা মোটা বলে ছোট করা নয়। তাই লাহিড়ী ফ্যাশান ওয়ার্ল্ড নিয়ে এসেছে প্লাস সাইজ মডেলদের বিয়ের পোশাকের কালেকশন। এই নতুন ভাবনার সঙ্গেই কি ফ্যাশান ডিজাইনার হিসেবে পথচলা শুরু হবে তুঁতের? জবাব পাওয়া যাবে ধারাবাহিকের আগামী পর্বগুলিতে।