• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সংসার করা কপালে নেই! অপমানে আত্মহত্যা করল অনির্বাণ, ফাঁস এক্কাদোক্কার আগাম পর্ব

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল ‘এক্কা-দোক্কা’ (Ekka Dokka)। এই সিরিয়ালের নায়িকা রাধিকার (Radhika) জীবনে থেকে বিপদের কালো মেঘ যেন কাটতে চাইছে না কিছুতেই। সবেমাত্র অনেক ঝড় ঝাপটা পেরিয়ে পোখরাজকে ভুলে অনির্বাণের সাথে নতুন জীবন শুরু করেছিল রাধিকা। বহুদিনের অপেক্ষার অবসান ঘটিয়ে রাধিকা অনির্বাণজুটি এক হওয়ায় বেজায় খুশি হয়েছিলেন দর্শকরাও।

কিন্তু দর্শকদের মুখের সেই হাসি স্থায়ী হল না বেশিদিন। নিয়মিত দর্শকরা জানেন ‘অনাধিকা’ জুটির বিয়ের পর্ব মিটতে না মিটতেই রাধিকা অনির্বাণের জীবনে আগেই ঝড় তুলে দিয়েছে কমলিনি নামের নতুন খলনায়িকা। এই কমলিনীই অনির্বাণের নামে মিথ্যে অপবাদ দিয়ে জানিয়েছে সে অনির্বাণের সন্তানের মা হতে চলেছে। যদিও কমলিনের এই কথা শুনে প্রথমে রাধিকা তাকেই বিশ্বাস করেছিল।

   

Ekka Dokka serial Radhika Anirban marriage video goes viral

প্রথমে রাধিকা অনির্বাণকে ভুল বুঝলেও পরে সে বুঝতে পারে কমলিনী আসলে মিথ্যে কথা বলে অনির্বাণকে ফাঁসানোর চেষ্টা করছে। দর্শকরা জানেন রাধিকা অনির্বাণকে এই সমস্ত ঝামেলার থেকে বের করে আনতেই  তাকে ডিএনএ টেস্ট করিয়ে নিতে বলছে।

আরও পড়ুনঃ সূর্য-দীপা, জগদ্ধাত্রী-স্বয়ম্ভূ অতীত! সবাইকে হারিয়ে বাংলা সিরিয়ালের সেরা জুটি কারা হল জানেন?

DNA টেস্ট কেন করবে না অনির্বাণ?

কিন্তু অনির্বাণ কিছুতেই সেই প্রস্তাবে রাজি হতে চাইছে না। বরং সে রাধিকাকেই বারবার অনুরোধ করে চলেছে তার প্রতি বিশ্বাস রাখার জন্য। কিন্তু রাধিকা কিছুতেই বুঝতে পারছে না অনির্বাণ কেন ডিএনএ টেস্ট করতে চাইছে না। উল্টে অনির্বাণ রাধিকার কাছে প্রশ্ন ছুড়ে দেয় যদি দেখা যায় ডিএনএ টেস্টেও রিপোর্ট পজিটিভ এসেছে তাহলে সে কি করবে?

আরও পড়ুনঃ মা কালী রূপে দেখা যাবে না পায়েলকে! রাতারাতি ‘রামপ্রসাদ’ ছাড়লেন অভিনেত্রী

অপমানে আত্মহত্যা করল অনির্বাণ!

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,এক্কা দোক্কা,Ekka Dokka,অনির্বাণ,Anirban,কমলিনী,Komolini,আসন্ন পর্ব,Upcoming Episode

এসবের মধ্যেই জানা যাচ্ছে এক্কাদোক্কার আগামী পর্বে আসতে চলেছে এক বিরাট টুইস্ট। সেখানে দেখা যাবে ঘরে দরজা বন্ধ করে নিজেকে প্রথমে বন্ধ করে রাখবে অনির্বাণ। কমলিনীর দেওয়া সমস্ত অপবাদ থেকে মুক্তি পেতে শেষমেশ আত্মহত্যার পথ বেঁচে নেবে অনির্বাণ। আর তার জন্য অনির্বাণের পরিবারও এবার দোষ দিচ্ছে রাধিকাকে। এখন দেখার সুখে সংসার করার আগেই কি রাধিকা অনির্বাণকে হারিয়ে ফেলবে? নাকি গল্পে আসবে কোনও নতুন টুইস্ট!