• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

মা কালী রূপে দেখা যাবে না পায়েলকে! রাতারাতি ‘রামপ্রসাদ’ ছাড়লেন অভিনেত্রী

Payel Dey as Maa Kali in Ramprasad : ‘মহাপীঠ তারাপীঠ’র আকাশছোঁয়া জনপ্রিয়তার পর স্টার জলসার ‘রামপ্রসাদ’ (Ramprasad) ধারাবাহিকের হাত ধরে ফের ছোটপর্দায় কামব্যাক করেছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। ভক্তিমূলক এই সিরিয়ালে সব্যসাচী ছাড়াও অভিনয় করছেন পায়েল দে (Payel De), সুস্মিলি আচার্য সহ টেলি দুনিয়ার আরও একাধিক নামী তারকা। তবে এবার গুঞ্জন শোনা যাচ্ছে, পায়েল নাকি সিরিয়াল ছেড়ে দিয়েছেন!

এই মুহূর্তে ‘রামপ্রসাদ’র টিআরপি বেশ ভালো। প্রতিপক্ষ ‘গৌরী এলো’কে টিআরপি রেটিংয়ে প্রত্যেক সপ্তাহে দশ গোল দিচ্ছে এই সিরিয়াল (Bengali Serial)। তা সত্ত্বেও অবশ্য গত কয়েকদিন ধরে ধারাবাহিকে মা কালীর (Maa Kali) দেখা পাওয়া যাচ্ছে না। সিরিয়ালের কাহিনীতে পায়েলের চরিত্রে গুরুত্ব অনেকখানি। সেখানে দাঁড়িয়ে গত বেশ কয়েকটি পর্বে মা কালী অভিনেত্রী পায়েলকে দেখতে না পেয়ে বেশ অবাক হয়েছেন দর্শকরা।

   

Payel De, Payel De Ramprasad, Ramprasad serial Maa Kali

বাংলা টেলি দুনিয়ার অত্যন্ত জনপ্রিয় মুখ হলেন পায়েল। এর আগে ‘বেহুলা’, ‘তবু মনে রেখো’, ‘বধূ কোন আলো লাগলো চোখে’, ‘দেশের মাটি’, ‘সোনা রোদের গান’ সহ একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। মিষ্টি চেহারার এই অভিনেত্রীকে মা কালীর চরিত্রেও দারুণ পছন্দ করছিলেন দর্শকরা। কিন্তু এখন তাঁকেই ‘রামপ্রসাদ’এ দেখতে না পেয়ে বেশ চিন্তায় পড়েছে সকলে।

ধারাবাহিকের শেষ কয়েকটি পর্বে পায়েলকে দেখতে না পেয়ে দর্শকদের একাংশ বেশ চিন্তায় পড়ে গিয়েছেন। কারণ সাম্প্রতিক অতীতে একাধিক ধারাবাহিকের জনপ্রিয় চরিত্রের মুখ বদল হয়েছে। ‘পঞ্চমী’র নায়ক কিঞ্জল আচমকা সিরিয়াল ছেড়ে দিয়েছেন। সম্প্রতি ‘তুঁতে’র খলনায়িকা প্রিয়াঙ্কারও মুখ বদল হয়েছে। তাহলে কি পায়েলও ‘রামপ্রসাদ’ ছেড়ে দিলেন? অনেকের মনেই উঁকি দিয়েছে এই প্রশ্ন।

আরও পড়ুনঃ ‘সারেগামাপা’ থেকে তৃণমূল বিধায়ক, কীর্তন শিল্পী অদিতি মুন্সির কাছে গান শেখার খরচ কত জানেন?

Payel De, Payel De Ramprasad, Ramprasad serial Maa Kali

আরও পড়ুনঃ পর্দার সেরা শ্বাশুড়ি লাবণ্য বাস্তবে বসছেন বিয়ের পিঁড়িতে! প্রকাশ্যে এল বিয়ের দিনক্ষণ 

আসলে ‘রামপ্রসাদ’র গল্পে মা কালীর গুরুত্ব অনেকখানি। আর এই চরিত্রটি পায়েল অত্যন্ত নিপুণভাবে পর্দায় ফুটিয়ে তুলছেন। সেই জন্য তাঁকে ছাড়া মা কালী রূপে আর অন্য কাউকে কল্পনা করতে পারেন না দর্শকরা। পরপর কয়েকটি পর্বে পায়েলকে দেখতে না পেয়েই তাই চিন্তায় পড়ে যান দর্শকরা। তবে জানিয়ে রাখি, উদ্বেগ করার কিছু নেই।

কারণ পায়েল ধারাবাহিক ছাড়েননি অথবা ব্যক্তিগত কোনও ছুটিও নেননি। আসলে এই মুহূর্তে ‘রামপ্রসাদ’র গল্পে পায়েল অভিনীত চরিত্রের কোনও ট্র্যাক নেই। সেই কারণে অভিনেত্রী এখন শ্যুটিংয়ে আসছেন না। তবে এক সপ্তাহ পেরোলেই আবার তাঁর চরিত্রটি গুরুত্ব পাবে। তখন আবার মা কালীকে পর্দায় দেখতে পাবেন দর্শকরা।