• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

‘লাভ বিয়ে আজ কাল’র নায়িকা আসলে কে? শ্রাবণের আসল পরিচয় চমকে দেবে

স্টার জলসার (Star Jalsha) পর্দায় শীঘ্রই শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক ‘লাভ বিয়ে আজ কাল’ (Love Biye Aaj Kal)। অভিনেতা যীশু সেনগুপ্তের প্রযোজনা সংস্থার নতুন সিরিয়াল এটি। এই মূহুর্তে যীশুর প্রোডাকশন হাউসের ‘হরগৌরী পাইস হোটেল’ টিআরপি তালিকায় (TRP List) ভালো পারফর্ম করছে। শঙ্কর-ঐশানীর পর এবার ওঙ্কার আর শ্রাবণের কাহিনী নিয়ে আসছেন যীশু। ইতিমধ্যেই প্রকাশ্যে এসে গিয়েছে সিরিয়ালের (Bengali Serial) নতুন প্রোমো।

আসন্ন এই ধারাবাহিকের নায়ক ওম সাহানি বাংলা বিনোদন ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। একাধিক সিরিয়াল এবং সিনেমায় অভিনয় করেছেন তিনি। তবে ওমের বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে নবাগতা অভিনেত্রী মৌমিতা সরকারকে (Moumita Sarkar)। আজকের প্রতিবেদনে পর্দার শ্রাবণের আসল পরিচয়ই তুলে ধরা হল।

   

Love Biye Aaj Kal, Love Biye Aaj Kal Srabon

‘লাভ বিয়ে আজ কাল’ নায়িকা মডেলিংয়ের দুনিয়ার পরিচিত মুখ। এই ধারাবাহিকের হাত ধরেই টেলি দুনিয়ায় পা রাখছেন তিনি। প্রোমোয় ওম এবং মৌমিতার জুটি বেশ ভালোলেগেছে দর্শকদের। স্টার জলসার এই নতুন নায়িকা আসলে ব্যারাকপুরের মেয়ে। ব্যারাকপুর গার্লস হাই স্কুল থেকে পড়াশোনা করেছেন তিনি।

আরও পড়ুনঃ ফুলকি থেকে সন্ধ্যাতারা TRP তালিকায় দাঁপিয়ে বাংলার সেরা কে? চমকে দিচ্ছে তালিকা

Love Biye Ajkal, Love Biye Aaj Kal

এরপর ব্যারাকপুর রাষ্ট্রগুরু সুরেন্দ্রনাথ কলেজে ভর্তি হন মৌমিতা। স্নাতক স্তরের পড়াশোনা সম্পূর্ণ করে মডেলিংয়ের দুনিয়ায় পা রাখেন তিনি। এবার ‘লাভ বিয়ে আজ কাল’র হাত ধরে কেরিয়ারের নতুন ইনিংস শুরু করতে চলেছেন মৌমিতা। আসন্ন এই সিরিয়ালের কাহিনীও বেশ ভিন্ন স্বাদের। বাংলা সিরিয়ালের তথাকথিত পরকীয়া-কুটকচালি ছেড়ে নায়ক-নায়িকার টক্কর এবং রোম্যান্সের কাহিনী দেখানো হবে ধারাবাহিকে।

আরও পড়ুনঃ অভিনয়ের পোকা নড়তেই মুম্বাই ছেড়ে বাংলায় সন্ধ্যাতারার নীল! রইল সৌরজিতের অজানা গল্প

Love Biye Aaj Kal, Love Biye Aaj Kal Srabon, Moumita Sarkar

‘লাভ বিয়ে আজ কাল’এ প্রোমোয় দেখা গিয়েছে, নায়ক ওঙ্কার স্ক্যান্ডাল লাউঞ্জ অ্যান্ড বার নামের একটি রেস্তোরাঁর মালিক। সেখানেই নতুন গায়িকা হিসেবে নিয়ে আসা হয় শ্রাবণকে। শ্রোতারা তার গান শুনে তাকে ‘রাতের প্রজাপতি’ নাম দেয়। ওদিকে ওঙ্কার তাকে বেশি টাকার প্রস্তাব দেয়। এতে প্রচণ্ড রেগে গিয়ে সেখান থেকে বেরিয়ে যায় শ্রাবণ। টক্করের শেষে নায়ক-নায়িকার প্রেম পর্ব কীভাবে শুরু হয় সেটা দেখার জন্যই মুখিয়ে রয়েছেন দর্শকরা।