• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

নীলের মুখে ঝামা! নতুন নায়কের সাথে জীবন শুরু মেঘের, টিভির আগেই ফাঁস ‘ইচ্ছে পুতুল’র ধামাকা পর্ব

Icche Putul Megh Starts new life : জি বাংলার (Zee Bangla) ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) ধারাবাহিকটি নিয়ে দর্শকমহলে চর্চার অন্ত নেই। শুরু থেকে এখনও অবধি ধারাবাহিকটি টিআরপি তালিকায় খুব একটা কামাল করে দেখাতে পারেনি। বরং প্রতিপক্ষ ‘অনুরাগের ছোঁয়া’র কাছে বারবার পরাজিত হয়েছে। তবে গল্পে একের পর এক টুইস্ট এনে বারবার সংবাদের শিরোনামে উঠে এসেছে এই সিরিয়াল (Bengali Serial)

‘ইচ্ছে পুতুল’র নিয়মিত দর্শকরা জানেন, ননদ গিনিকে বাঁচাতে গিয়ে দুশ্চরিত্র তকমা পেয়েছে মেঘ (Megh) । রূপের সঙ্গে চরিত্রের বদনাম দেওয়া হয়েছে তাঁকে। এমনকি স্বামী নীল (Neel) পর্যন্ত মেঘের পাশে দাঁড়ায়নি। এত বড় অপবাদ সহ্য না করতে পেরে শ্বশুরবাড়ি ছেড়ে চলে আসার সিদ্ধান্ত নেয় মেঘ। নীলকে ডিভোর্স দিয়ে নতুন ভাবে জীবন শুরু করার কথা ভেবেছে সে।

   

Ichheputul serial Neel's bad Behaviour for Megh makes audience angry

শুধু এটুকুই নয়, এখন নীলের সঙ্গে দিদি ময়ূরীর বিয়ে দিতে চায় মেঘ। বিয়ে-সংসারের কথা ভুলে এখন মেঘের লক্ষ্য হল পড়াশোনায় মনোনিবেশ করা। কিন্তু সেখানেও সমস্যার সৃষ্টি করছে মেঘের স্বামী তথা প্রফেসর সৌরনীল।

ধারাবাহিকে দেখানো হয়েছে, কলেজে সবার সামনে মেঘকে অপমান করে নীল। এমনকি নীল এবং ময়ূরী দু’জনেই চায় মেঘ কলেজ ছেড়ে চলে যাক। একসময় যে মেঘকে মনে প্রাণে ভালোবাসতো নীল, এখন তাঁকেই দু’চোখে সহ্য করতে পারছে না সে। এসবের মাঝেই আবার সিরিয়ালে এন্ট্রি হয়েছে নতুন নায়কের!

আরও পড়ুনঃ ফুলকি থেকে সন্ধ্যাতারা TRP তালিকায় দাঁপিয়ে বাংলার সেরা কে? চমকে দিচ্ছে তালিকা

Ichheputul serial new hero takes entry in Megh's Life promo on air:

কয়েক পর্ব আগে দেখানো হয়েছে, কলেজে গানের প্রতিযোগিতায় গান গাওয়ার সময় মেঘ সমস্যার সম্মুখীন হলে এক অচেনা ব্যক্তি তাঁকে সাহায্য করতে এগিয়ে আসে। অপরদিকে মেঘের গুরুজিরই আর একজন শিষ্যের সঙ্গে তাঁকে পরিচয় করিয়ে দেয়।

আরও পড়ুনঃ সুচিত্রা সেনের খোলা পিঠে চুমু! ‘মহানায়িকা’কে আজও ভুলতে পারেননি বলিউড সুপারস্টার ধর্মেন্দ্র

সে মেঘকে গান গাওয়ার সাহস জোগাতে থাকে। অপরদিকে নীলও আবারও সেখানে উপস্থিত থাকবে। মেঘ এবং সেই ব্যক্তিকে একসঙ্গে দেখে কী করবে নীল? সে কি নিজের স্ত্রীকে ফের দুশ্চরিত্র ভাববে? কোন দিকে মোড় নেবে তাঁদের জীবন? আপাতত এই প্রশ্নগুলির অপেক্ষাতেই রয়েছেন দর্শকরা।