• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

‘গাঁটছড়া’র ট্র্যাক চুরি! খড়ির আইডিয়া কপির অভিযোগ ‘নিম ফুলের মধু’র বিরুদ্ধে

Neem Phooler Madhu copying Gaantchora Khori’s Idea says Netizens: এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি ধারবাহিক (Bengali Serial) হল ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। টিআরপি তালিকায় কামাল দেখানোর পাশাপাশি সৃজন-পর্ণার (Srijan-Parna) সিরিয়াল বরাবর সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রেও থেকেছে। পরকীয়া-কূটকচালির ভিড়ে একান্নবর্তী পরিবারের কাহিনী দেখিয়ে অল্প সময়েই দর্শকমনে জায়গা করে নিয়েছে এই সিরিয়াল। তবে এবার এই ‘নিম ফুলের মধু’র বিরুদ্ধেই উঠেছে ট্র্যাক চুরির অভিযোগ!

‘নিম ফুলের মধু’ যারা রোজ দেখেন তাঁরা জানেন, চাকরি থেকে বরখাস্ত হওয়ার পর সৃজন ভেবেছিল সে গুজরাটে কাজ করতে চলে যাবে। ৫০ হাজার টাকা মাইনের একটি চাকরিও পেয়েছিল সে। কিন্তু শেষ পর্যন্ত পর্ণার (Parna) বুদ্ধির জন্য কলকাতাতেই থেকে যায় সে। সৃজন-পর্ণা দু’জনেই এখন শাড়ি কিনে ব্যবসা শুরু করেছে। এবার সেই শাড়ি (Saree) বিক্রির জন্যই একটি ফ্যাশান শোয়ের (Fashion Show) আয়োজন করেছে দত্ত বাড়ির বৌমা।

   

Neem Phooler Madhu, Neem Phooler Madhu fashion show

‘নিম ফুলের মধু’র আসন্ন পর্বে দেখানো হবে, দত্ত বাড়ির সবাই মিলেই শাড়ি পরে র‍্যাম্প ওয়াক করবে। প্রথমে যদিও কেউ এই প্ল্যানে রাজি ছিল না। তবে শেষ পর্যন্ত ঠাম্মি এবং সৃজনের কথা শুনে সবাই রাজি হয়ে যায়। ড্রেস আপ করানোর জন্যেও একজনকে ঠিক করা হয়েছে। পর্ণার কথায় এবার কৃষ্ণা সহ সকলে র‍্যাম্পে হাঁটতে চলেছে।

ইতিমধ্যেই ‘নিম ফুলের মধু’র নতুন প্রোমো প্রকাশ্যে এসে গিয়েছে। সেখানে পর্ণা-কৃষ্ণাদের শাড়ি পরে র‍্যাম্প ওয়াক করতে দেখা গিয়েছে। জি বাংলার এই চর্চিত ধারাবাহিকে ফ্যাশান শোয়ের ট্র্যাক দেখে অনেকেই আবার তার সঙ্গে স্টার জলসার (Star Jalsha) ‘গাঁটছড়া’ (Gaatchora) সিরিয়ালের তুলনা করতে শুরু করেছেন।

আরও পড়ুনঃ দীপা-জগদ্ধাত্রী সাবধান, সবাইকে চমকে দিচ্ছে ‘ফুলকি’, TRP তালিকা দেখেই মাথায় হাত দর্শকদের

Gaatchora, Gaatchora fashion show

কারণ এর আগে ‘গাঁটছড়া’য় অনেকটা একই দৃশ্য দেখেছিলেন দর্শকরা। সিংহরায় জুয়েলার্সের ব্যবসার উন্নতি করতে খড়ি এবং বাড়ির সকল মহিলারা মিলে র‍্যাম্পে হেঁটেছিল। ‘নিম ফুলের মধু’তেও অনেকটা একই দৃশ্য দেখানো হচ্ছে।

আরও পড়ুনঃ ছেলে কলকাতায় এলে আমরাও একসাথে শুই! ‘মা-ছেলের ফুলশয্যা’ বিতর্কে বিস্ফোরক মানালির পর্দার শাশুড়ি

https://youtu.be/Ehe5x1VmKgk

শ্বশুরবাড়ির গয়নার ব্যবসা বাঁচানোর জন্য যেমন খড়ি এবং সিংহরায় বাড়ির সকল মহিলারা র‍্যাম্পে হেঁটেছিলেন, তেমনই এবার দত্ত বাড়ির শাড়ির ব্যবসার উন্নতির জন্য একই পথে হেঁটেছে পর্ণা-কৃষ্ণাও। আর সেই জন্যই নেটিজেনদের একাংশ ‘গাঁটছড়া’র ট্র্যাক চুরির অভিযোগও তুলেছেন! কেউ কেউ দাবি করেছেন, টিআরপি বাড়ানোর জন্যই হয়তো এমন পরিকল্পনা করেছে নির্মাতারা।