• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

পঞ্চমীর ‘তারক’ আসলে ছেলে নাকি মেয়ে? প্রকাশ্যে খুদে তারকার আসল পরিচয়

Ponchomi’s Son Tarak Real Name & Identity : স্টার জলসার (Star Jalsha) ‘পঞ্চমী’ (Panchami) ধারাবাহিকে (Bengali Serial) ‘তারক’ (Tarak) চরিত্রে অভিনয় করে খুব কম সময়ের মধ্যেই দর্শকদের নজর কেড়ে নিয়েছে এক খুদে শিল্পী। নায়ক-নায়িকাকে টেক্কা দিয়ে নিজের তুখোড় অভিনয়ের মাধ্যমে দর্শকদের প্রশংসা আদায় করে নিয়েছে সে। ধারাবাহিকের টিআরপি যেমনই হোক না কেন, ছোট্ট তারকে সব্বার মন জয় করে নিয়েছে। এই খুদে অভিনেতার আসল পরিচয় (Real Identity) জানেন? সেটা জানলে অবাক হয়ে যাবেন।

তারক চরিত্রে অভিনয় করার আগে মহাদেবের ছোট্ট অবতার নীলুর ভূমিকায় দেখা গিয়েছিল এই খুদে তারকাকে। পঞ্চমীকে সকল বিপদ থেকে সে সবসময় রক্ষা করতো। এরপর মা হয় পঞ্চমী। তখন তার সন্তানের রূপে আবার পঞ্চমীর জীবনে ফিরে আসে নীলু (Nilu)। এখন তাঁর নাম রাখা হয়েছে তারক। তবে আপনি কি জানেন, পর্দায় ছেলের চরিত্রে অভিনয় করলেও বাস্তবে এই শিশু শিল্পী কিন্তু একজন মেয়ে। সম্প্রতি এই খুদে তারকার পরিচয় ফাঁস করেছেন ‘পঞ্চমী’ সিরিয়ালের নায়িকা ওরফে সুস্মিতা দে (Sushmita Dey)

   

Panchami serial Tarak, Ayushree Mukherjee

সম্প্রতি অনস্ক্রিন ছেলের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছিলেন সুস্মিতা। সেখানে দেখা যাচ্ছে, রামধনু রঙের একটি জামা পরে মেকআপ রুমে সুস্মিতার পাশে বসে রয়েছে ছোট্ট তারক। এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় প্রশ্নের বন্যা বয়ে যায়। সবাই এটাই জানতে চাইছেন পুঁচকে এই তারকা কি তাহলে মেয়ে? এতদিন তো সবাই তাঁকে ছেলে বলেই জানতো। আসল সত্যিটা এরপর সামনে আনেন সুস্মিতা নিজে।

আসলে ‘পঞ্চমী’ ধারাবাহিকে নীলুর চরিত্রে অভিনয় করা শিশুশিল্পী বাস্তব জীবনে মেয়ে। এই মিষ্টি খুদের নাম আয়ুশ্রী মুখোপাধ্যায় (Ayushree Mukherjee)। এখন সে প্রথম শ্রেণিতে পড়ে। যদি সুস্মিতা একথা সামনে না আনতেন তাহলে হয়তো কেউ কোনোদিন জানতেই পারতো না পর্দার তারকের আসল পরিচয়।

আরও পড়ুনঃ জগদ্ধাত্রী-দীপা ফেল! বাংলা সিরিয়ালের ‘সেরা নায়িকা’র সম্মান ছিনিয়ে নিল জি বাংলার এই অভিনেত্রী

Panchami serial Tarak, Ayushree Mukherjee

বাস্তবে মেয়ে হলেও পর্দায় ছেলের চরিত্রে দারুণ অভিনয় করছে ছোট্ট আয়ুশ্রী। সুস্মিতার কথায়, ‘মেক আপ করার পর দেখে বোঝা যায় না ও ছেলে নাকি মেয়ে! আমরা এখন অভ্যস্ত হয়ে গিয়েছি’। পর্দার তারক তথা আয়ুশ্রীকে এর আগে রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালিত ‘দিদি নম্বর ১’এ দেখেছেন দর্শকরা। তবে ‘পঞ্চমী’র হাত ধরেই টেলি দুনিয়ায় পদার্পণ হল তাঁর।

আরও পড়ুনঃ সকলকে তাক লাগিয়ে নতুন রূপে ফিরছেন মিঠাই সিরিয়ালের ‘ধারা’, প্রকাশ্যে এল ফার্স্ট লুক

Panchami serial Tarak, Ayushree Mukherjee

‘পঞ্চমী’র আগে হইচইয়ের ‘গোরা’ সিরিজেও কাজের সুযোগ পেয়েছিল ছোট্ট আয়ুশ্রী। তবে সেই সময় পরীক্ষা ছিল বলে সেই সুযোগ হাতছাড়া হয়ে যায় তাঁর। এরপর পরীক্ষা শেষ হওয়ার পরেই ‘পঞ্চমী’তে কাজের সুযোগ পান তিনি। সেই সুযোগ হাতছাড়া করতে চাননি আয়ুশ্রীর মা-বাবা। এখন শ্যুটিং আর পড়াশোনা দুই-ই একসঙ্গে সামলাচ্ছে এই খুদে তারকা। কিঞ্জলের মৃত্যুর পর এখন পঞ্চমী আর তারককে নিয়েই এগোচ্ছে ধারাবাহিকের গল্প।