• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সোনার দৌলতে ভ্যালেন্ডাইন্স ডে’তে একসাথেই ঘুমালো সূর্য-দীপা, ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র আগাম পর্ব

বর্তমানে ষ্টার জলসার (Star Jalsha) অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) এর জনপ্রিয়তা আকাশছোঁয়া। টিআরপি (TRP)  তালিকাও স্পষ্ট করে দিয়েছে এই কথা। সূর্য-দীপার কাহিনী নিয়ে শুরু হলেও সোনা-রুপার দুর্দান্ত অভিনয় মন ছুঁয়ে গিয়েছে সকলের। তবে একঘেয়ে ট্র্যাকে কিছুটা অধৈর্য হয়ে পড়ছিলেন দর্শকেরা।

যারা নিয়মিত দর্শক তাদের মতে বহুদিন ধরেই সূর্য-দীপার এক হওয়ার ট্র্যাক চলছে। প্রতিবারেই এক হতে গিয়েও অধরা থেকে যায় মিলন। সোনা-রুপার দৌলতে এক হওয়ার কথা থাকলেও দিন দিন বেড়েই চলেছে দূরত্ব। তবে এবার দর্শকদের বহুদিনের চাহিদা পূরণ করে কাছাকাছি এল দুজনে।

   

Anurager Chhowa Surjo Deepa

সম্প্রতি দেখা গিয়েছে ফুল মায়ের কাছে যাওয়র জন্য বাড়ি ছেড়ে বেরিয়ে গিয়েছে সোনা। একাই রাস্তা খুঁজে পৌঁছাবে সে। মাঝে পথ খুঁজে না পেলেও অনেক কষ্টে ফুলমায়ের বাড়ি পৌঁছে গিয়েছে সে। কিন্তু ততক্ষণে সোনার গায়ে বেদম জ্বর। মেয়েকে খুঁজে এসে সূর্য যখন দীপার বাড়ি পৌঁছায় তখনই দুজনে দেখতে পায় পরে রয়েছে সোনা।

সূর্য তৎক্ষণাৎ সোনাকে বাড়ি নিয়ে চলে যেতে চায়। কিন্তু সেটা কিছুতেই মেনে নেয়নি দীপা। বরং সোনাকে ঘরে নিয়ে গিয়ে বিছানায় শুইয়ে জল পট্টি দিয়েছে সে। এই সময়েই না চাইলেও একেঅপরের কাছাকাছি আসে সূর্য-দীপা। কাকতালীয় ভাবে হলেও ভ্যালেন্টাইন ডে এর দিনেই একসাথে দুজনে।

Anurager Chhowa Surjo stays with Deepa

যদিও শুরুতেই কেউই একেঅপরকে সহ্য  করতে পারছিলো না। তবে মেয়ের মুখ চেয়ে দুজনেই কথা বাড়ায়নি। এরপর সূর্য নিজে হাতে খাবার বানাতেও যায়। জেদ করে খাবার বানাতে গিয়ে হাত কেটে ফেলে সূর্য। এরপর দীপা কিছুটা উতলা হয়ে ওঠে। তারপর অবশ্য দীপাই রান্না করে। Anurager Chowa new Valentine's Day Special Promo Surjo comes to deepa with rose

এরপর সেই রান্না খেয়ে সোনার পাশাপাশি একসাথেই ঘুমিয়ে পরে। অন্যদিকে রুপাও সেনগুপ্ত পরিবারে নিজের ঠাম্মির কাছেই গান শুনে ঘুমায়। তবে চমকের এখানেই শেষ নয়। সূর্য আর দীপা দুজনেই সোনা রুপাকে নিয়ে আলাদাভাবে ভাবে হলেও দার্জিলিংয়ে ঘুরতে যেতে চলেছে।