Uncategorized

কেটে গিয়েছে বিপদের ফাঁড়া! ভালো আছেন ‘ইয়াহ আলি’র গায়ক জুবিন গর্গ

গতকাল অর্থাৎ বুধবার গোটা দিনভর অস্বস্তিতে কেটেছে ‘ইয়াহ আলি’র গায়ক (Singer) জুবিন গর্গের (Zubeen Garg)। আসামের ডিব্রুগড়ে একটি রিসোর্টে পড়ে গিয়ে মাথায় ব্যাপক চোট পেয়েছিলেন এই শিল্পী। তাই আর ঝুঁকি না নিয়েই  বুধবার রাতেই তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে তড়িঘড়ি তাকে গুয়াহাটির হাসপাতালে ভর্তি করানো হয়েছিল তাকে।

মাথায় গুরুতর চোট নিয়েই হাসপাতালে ভর্তি হওয়ায় তাকে নিয়ে দিনভর ব্যাপক দুশ্চিন্তায় কেটেছে অসংখ্য অনুরাগীদের। তবে এখন আর চিন্তার কোন কারণ নেই। আপাতত ভালো আছেন তিনি। হাসপাতাল সূত্রের খবর আপাতত ভালো আছেন জুবিন,তাই মাথার ওপর দিয়ে কেটে গিয়েছে বিপদের ফাঁড়া (Out of danger)।

জানা গিয়েছে তার এমআরআই স্ক্যানের রিপোর্টেও খারাপ কিছু পাওয়া যায়নি। এছাড়াও সমস্তরকম পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসকরা জানিয়েছেন চোট লাগলেও বড়সড়ো কোন ক্ষতি হয়নি জুবিনের। এছাড়া মৃগী রোগের প্রকোপেই সম্ভবত শৌচাগারের পা পিছলে পড়ে অজ্ঞান হয়ে গিয়েছিলেন জুবিন।

জানা যাচ্ছে এদিন জুবিনকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন খোদ অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা। এছাড়া তার  চিকিৎসার জন্য নাকি তড়িঘড়ি বড় বোর্ডও  গঠন করা হয়েছিল। জানা গিয়েছে মঙ্গলবার রাত থেকেই নাকি তিনি শরীরে অস্বস্তি বোধ করছিলেন। তবে এখন আর চিন্তার কোন কারণ নেই এখন বিপদ কেটে গিয়েছে গায়কের।

প্রসঙ্গত মে মাসের শেষ দিনেই  কলকাতার নজরুল মঞ্চে গানের শো করতে আসে পরেই প্রয়াত হয়েছেন দেশের  কিংবদন্তি শিল্পী কে কে (KK)। তাঁকে হারানোর ক্ষত এখনও সারেনি। তাই এরইমধ্যে জুবিনের অসুস্থতার খবর পাওয়ার পর থেকেই চিন্তায় পড়ে গিয়েছিলেন শিল্পীর অসংখ্য অনুরাগী। তবে এখন বিপদের মেঘ কেটে যাওয়ায় স্বস্তিতে রয়েছেন সকলে।

Related Articles

Back to top button