বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

স্টার জলসাকে টেক্কা দিতে যে জি বাংলায় আসছে ‘জগদ্ধাত্রী’! ভাইরাল নতুন সিরিয়ালের প্রমো 

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। সারাদিনের ব্যস্ত জীবনে একমুঠো অক্সিজেনের মতো কাজ করে এই সিরিয়াল। ইদানিং তো সিরিয়াল ছাড়া এক মুহূর্ত চলে না দর্শকদের। দিনে দিনে দর্শকমহলে বাড়ছে বাংলা সিরিয়ালের চাহিদা। তাই দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে প্রায় প্রতি মাসেই বিনোদনমূলক  চ্যানেল গুলিতে আনা হচ্ছে একের পর এক নিত্যনতুন সিরিয়াল।

এই মুহূর্তে বাংলার অন্যতম দুই জনপ্রিয় বিনোদনমূলক চ্যানেল হল স্টার জলসা এবং জি বাংলা। বিগত এক বছরে এই দুই চ্যানেলের তরফেই পাল্লা দিয়ে আনা হচ্ছে একের পর এক নিত্যনতুন সিরিয়াল। কিছুদিন আগেই  স্টার জলসাযা শুরু হয়েছে নতুন সিরিয়াল ‘সাহেবের চিঠি’ আর ‘এক্কা দোক্কা’। এছাড়াও খুব তাড়াতাড়ি শুরু হতে চলেছে ‘মাধবীলতা’ আর ‘নবাব নন্দিনী’ র মত আরও দুটি নতুন সিরিয়াল।

তবে স্টার জলসা থেকে কোন অংশে কিন্তু পিছিয়ে নেই জি বাংলা।  কিছুদিন আগেই এই চ্যানেলে শুরু হয়েছে বেশ কিছু নতুন সিরিয়াল। ‘বোধিসত্ত্বের বোধ বুদ্ধি’ তার মধ্যে অন্যতম। এরইমধ্যে গতকালই চ্যানেলের তরফে প্রকাশ্যে আনা হয়েছে একটি নতুন সিরিয়াল ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri) -র প্রমো। বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল জি বাংলাতেও আসবে নতুন সিরিয়াল। এসবের মাঝেই গতকালই এল নতুন সিরিয়ালের সারপ্রাইজ প্রমো। এই সিরিয়ালের ব্যাপারে আগে থেকে ঘুনাক্ষরেও কেউ টের পাইনি।

প্রমো দেখেই বোঝা যাচ্ছে এই সিরিয়ালটিও মূলত নারী কেন্দ্রিক একটি সিরিয়াল হতে চলেছে। এই সিরিয়ালের মুখ্য চরিত্রে যারা রয়েছেন তারা সম্ভবত নতুন মুখ। তাদের পরিচয় এখনও পর্যন্ত সেইভাবে প্রকাশ্যে আসেনি।সিরিয়ালের প্রোমোতে দেখা যাচ্ছে নায়িকা জগদ্ধাত্রীর চরিত্রে রয়েছে দুরকমের শেড। একদিকে সে যখন বাড়িতে থাকে তখন সে ভীতু অত্যন্ত ঘরোয়া একটি মেয়ে। যে পুজোপাট থেকে শুরু করে পূজোর গোছানো সবকিছুই একা হাতেই সামলায়।

আবার সেই যখন বাইরে বেরোয় তখন সে একজন স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার। বন্দুক হাতে গুন্ডাদের সাথে লড়াই করে অসহায় মানুষদের উদ্ধার করে সে। আর এই কাজে বন্ধুর মত সবসময় তার পাশে থাকে সিরিয়ালের নায়ক। প্রথম পেয়মতেই এমন ধামাকা সারপ্রাইজ পেয়ে দারুন খুশি হয়েছেন সিরিয়াল প্রেমী দর্শকরা।

এই সারপ্রাইজ প্রমো এনে একেবারে তাক লাগিয়ে দিয়েছে জি বাংলা। সোশ্যাল মিডিয়ায় সিরিয়ালের প্রমো শেয়ার করতেই তা ভাইরাল হয়েছে ঝড়ের বেগে। ভিডিও দেখে কমেন্ট সেকশনে উপচে পড়েছে অসংখ্য নেটিজেনের প্রশংসা। সকলেই প্রশংসার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নতুন সিরিয়ালের।

Related Articles

Back to top button