বিনোদনসিরিয়াল

শুরু থেকেই পরকীয়া, তাতেও ফল লবডঙ্কা! TRP না পেয়ে একমাসে বন্ধ হচ্ছে জি বাংলার এই সিরিয়াল

বাংলা বিনোদনমূলক চ্যানেলগুলিতে এখন যেন নতুন সিরিয়াল (Bengali Mega Serial) শুরুর মরসুম চলছে। জি বাংলা, স্টার জলসায় গত কয়েক মাসে একাধিক নতুন ধারাবাহিক শুরু হয়েছে। এখনও বেশ কিছু ধারাবাহিক আসতে চলেছে। এত নতুন সিরিয়ালের ভিড়ে স্বাভাবিকভাবেই কপাল পুড়ছে পুরনো ধারাবাহিকগুলির। অনেক সময় তো আবার দেখা যাচ্ছে, শুরু হতে না হতেই বন্ধ হয়ে যাচ্ছে বহু সিরিয়াল।

সাম্প্রতিক অতীতে স্টার জলসার বেশ কয়েকটি ধারাবাহিকের সঙ্গে এমনটা হয়েছে। ‘বৌমা একঘর’এর পর ৩ মাসের মাথাতেই পথচলা শেষ হয়েছে ‘মাধবীলতার’ও। এবার এমনটাই হতে চলেছে জি বাংলারও (Zee Bangla) একটি নতুন সিরিয়ালের সঙ্গে।

Bouma Ekghor and Madhabilata

মাত্র কয়েক সপ্তাহ আগেই জি বাংলায় সম্প্রচার শুরু হয়েছিল শ্বেতা ভট্টাচার্য এবং হানি বাফনা অভিনীত ‘সোহাগ জল’এর (Sohag Jol)। তবে শুরুতেই দেওর-বৌদির পরকীয়ার ট্র্যাক দেখানোয় বেশ চটে যায় দর্শকরা। এরপর থেকে নানাভাবে ট্রোলিংয়ের সম্মুখীন হচ্ছে শ্বেতা-হানির সিরিয়াল।

ইতিমধ্যেই ধারাবাহিকে একাধিক টুইস্ট আনা হয়েছে। বিয়ের পর জুঁই-শুভ্রর সম্পর্ক খুব একটা ভালো ছিল না। তবে এখন আস্তে আস্তে দু’জনের মধ্যে একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছে। তবে শুভ্রর বিধবা বৌদির নজর এখনও দেওরের ওপর রয়েছে। দেওর এবং জা’কে আলাদা করার নানান ফন্দিফিকির এঁটেই চলেছে সে।

Sohag Jol serial

সিরিয়ালের গল্পে এত টুইস্ট আনা সত্ত্বেও টিআরপি তালিকায় কিছুতেই কামাল করতে পারছে না ‘সোহাগ জল’। একদিকে টিআরপির দেখা নেই, অপরদিকে দেওরের প্রতি বৌদির দুর্বলতা দেখানোর জন্য চলছে দেদার ট্রোলিং। সব মিলিয়ে বারবার স্টার জলসার ‘এক্কা দোক্কা’র কাছে পরাজিত হচ্ছে এই সিরিয়াল। আর সেই জন্যই দর্শকদের একাংশের অনুমান, সিরিয়ালের ভবিষ্যৎ খুব একটা উজ্জ্বল নয়।

ইতিমধ্যেই আবার শোনা গিয়েছে, শীঘ্রই জি বাংলায় আসছে ব্লুজ প্রোডাকশনের একটি সিরিয়াল। মুখ্য চরিত্রে সৈয়দ আরিফিন এবং অন্বেষা হাজরা থাকবেন বলে শোনা গিয়েছে। ‘সোহাগ জল’এর টিআরপি আনার ব্যর্থতা দেখে দর্শকদের অনুমান, রাত ৯টার স্লটেই দেওয়া হবে নতুন ধারাবাহিকটি। তবে কেউ কেউ আবার বলছেন, মাত্র ১ মাস হয়েছে শুরু হয়েছে এই ধারাবাহিক। এখনই হয়তো শেষ করা হবে না। তার পরিবর্তে স্লট বদলে দেওয়া হতে পারে। এবার দেখা যাক, নতুন ধারাবাহিক আসলে শেষ পর্যন্ত কী হয়।

Related Articles

Back to top button