বিনোদনসিরিয়াল

জল্পনাই সত্যি হল! পিলুর জায়গা নিল খেলনা বাড়ি, ওলটপালট টাইম স্লট

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। এই সিরিয়ালের সাথে দর্শকদের সম্পর্ক কিন্তু আজকের নয়। দিনে দিনে সিরিয়াল প্রেমীদের জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠছে এই সিরিয়াল। প্রতিদিন পছন্দের সিরিয়াল দেখাই এখনকার দিনে দর্শকদের রোজকারের অভ্যাস। দর্শকদের চাহিদা মেটাতে এখন সিরিয়ালের বিষয়বস্তুতেও আনা হচ্ছে নতুনত্ব।

তাই যখনই কোনো সিরিয়াল একঘেয়ে হয়ে যায় তখনই তা বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে থাকেন চ্যানেল কর্তৃপক্ষ। পরিবর্তে আনা হয় একেবারে নতুন ধরনের কনটেন্ট। এছাড়া টি আর পি তো আছেই। আজকের দিনে যে কোনো সিরিয়ালে টি আর পিই শেষ কথা বলে। তাই অনেক সময় বিষয়বস্তু ভালো হলেও টিআরপি স্কোর ভালো না হওয়ায় অকালেই বন্ধ হয়ে যায় সিরিয়াল।

কিছুদিন আগেই যেমন শেষ হয়েছে জি বাংলার কড়ি খেলা সিরিয়াল। দিনের পর দিন কম টি আর পির কারণে অকালেই শেষ হয়ে গিয়েছে অপূর্ব, পারমিতার পুনর্বিবাহের গল্প।পরিবর্তে এসেছে রাহুল-রুকমার নতুন সিরিয়াল লালকুঠি। এছাড়া সূত্রের খবর দেবশ্রী রায় অভিনীত সর্বজয়া সিরিয়ালও এবার শেষের পথে। ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষের তরফে প্রকাশ্যে আনা হয়েছে নতুন সিরিয়াল খেলনা বাড়ির (Khelna Bari) প্রোমো।

তাই স্বাভাবিকভাবেই নতুন সিরিয়ালকে জায়গা করে দিতে জায়গা ছেড়ে দিতে হবে পুরনো সিরিয়ালকে। এই কারণেই নতুন সিরিয়াল খেলনা বাড়ির আগমনে এবার বদলে যাচ্ছে জি বাংলার একাধিক সিরিয়ালের সম্প্রচারের সময়। এদিন চ্যানেল কর্তৃপক্ষের তরফেও প্রকাশ্যে আনা হয়েছে বদলে যাওয়া একাধিক সিরিয়ালের সম্প্রচারের সময়।


হাতে গোনা কয়েকটি মাত্র সিরিয়াল বাদে জি বাংলার বেশীরভাগ সিরিয়ালেরই সম্প্রচারের সময় গিয়েছে বদলে। এবার জি বাংলার সিরিয়ালের সম্প্রচার শুরু হবে উড়ন তুবড়ি দিয়ে নয় বরং সন্ধ্যা ছটার জায়গা নিচ্ছে পিলু (Pilu)। আর রিনির আগমনের সাথেই এগিয়ে নিয়ে আসা হচ্ছে এই পথ যদি না শেষ হয় (Ei Poth Jodi Na Sesh Hoi) এর সময়। ১০ টার স্লট থেকে এগিয়ে আনা হয়েছে রাত নটার প্রাইম টাইমে। আর উড়ন তুবড়ি (Uran Tubri) সোজা পাঠানো হয়েছে রাত ১০ টায়। নতুন সিরিয়াল দেখানো হবে সন্ধ্যা সাড়ে ছ’টায়।

Related Articles

Back to top button