বিনোদনসিরিয়াল

জি বাংলা প্লাস্টিকের অ্যাওয়ার্ড দিলেও স্টার জলসা দেয় ধাতুর! অভিযোগ ঘিরে চুলোচুলি

আজকের দিনে দর্শকদের কাছে বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে সিরিয়াল। তাই প্রতিদিনের কর্মব্যস্ত জীবনে অবসর মিলতেই পছন্দের সিরিয়াল দেখা এখন দর্শকদের কাছে রোজকারের অভ্যাসে পরিণত হয়েছে। তাই প্রিয় সিরিয়ালের একটাও এপিসোড মিস করতে চান না কেউই। আর এখন সব বিনোদনমূলক চ্যানেলেই সপ্তাহজুড়ে চলতে থাকে নিত্যনতুন সিরিয়ালের দাপট।

আর বর্তমানে দর্শকদের কাছে সিরিয়াল মানেই হয় জি বাংলা (Zee Bangla) নয়তো স্টার জলসা (Star Jalsha)। এ বলে আমায় দেখ তো ও বলে আমায় দেখ। এছাড়া এখন তো সব সিরিয়ালে টি আর পিই শেষ কথা। আর এখন প্রতি সপ্তাহের টিআরপির রেটিং পয়েন্ট নিয়ে এই দুই চ্যানেলের মধ্যেও লক্ষ্য করা যায় হাড্ডাহাড্ডি লড়াই।এই কারণেই দুই চ্যানেলের দর্শকদের মধ্যেও চলে দেদার প্রতিযোগিতা।

সারা সপ্তাহ ধরেই এই দুই চ্যানেলের সিরিয়ালগুলোর মধ্যে চলতে থাকে কাঁটায় কাঁটায় টক্কর। অনুরাগীদের মধ্যে স্টার জলসা ভালো নাকি জি বাংলা ভালো তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিরন্তর চলতেই থাকে তরজা৷ আসলে এই দুই চ্যানেলেই প্রধান ইউএসপি, ধারাবাহিকের ঝলমলে মন ভালো করা গল্প। মজার মজার চরিত্র, একান্নবর্তী পরিবারের যৌথতা, আর নায়ক নায়িকার দুষ্টু মিষ্টি প্রেম। সেইসাথে রয়েছে খল চরিত্র গা জ্বালানো ডায়লগ।

 

সম্প্রতি অনুষ্ঠিত হয়েছিল, জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড (Sonar Songshar Award)। এই অনুষ্ঠানে মূলত বেছে নেওয়া হয় বিনোদন জগতের বিভিন্ন ক্ষেত্রের সেরা দের, এবং তাদের সম্মানিত করা হয়। এবার একইভাবে খুব শিগগিরই স্টার জলসার সিরিয়ালের কলা কুশলী দের সম্মানিত করার জন্য আসতে চলেছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড (Star Jalsha Parivar Award) শো।

তার আগেই দুই চ্যানেলের দর্শকদের মধ্যে তৈরি হল ভার্চুয়াল বিবাদ। এক নেটিজেনের দাবি জিবাংলা যে অ্যাওয়ার্ডগুলো তার কলাকুশলীদের দিয়েছে সেগুলো আসলে প্লাস্টিকের। অন্যদিকে স্টার জলসা যে অ্যাওয়ার্ডগুলো তার কলাকুশলীদের দেয় সেগুলো কোন ধাতুর তৈরি। এই ভয়ঙ্কর অভিযোগ শুনে খেপে লাল জি বাংলার ভক্তরা। স্টার জলসার ভক্তরা বিষয়টি নিয়ে হাসাহাসি করলেও জি বাংলার দর্শকরা বলছেন এসব দাবি শুধুমাত্র জি বাংলাকে ছোট করার উদ্দেশ্যেই করা হচ্ছে।

Related Articles

Back to top button