বিনোদনসিরিয়াল

হুট করেই বন্ধ হতে চলেছে জনপ্রিয় ৮ বাংলা সিরিয়াল! কবে শেষ সম্প্রচার? রইল বিস্তারিত

চলতি বছর বাংলা সিরিয়ালের (Bengali serial) নিয়মিত দর্শকদের জন্য একেবারেই ভালো যায়নি। চলতি বছরে বহু জনপ্রিয় ধারাবাহিক পরপর বন্ধ হয়ে গিয়েছে। কোনও কোনও ধারাবাহিক তো আবার শুরু হওয়ার কয়েক মাসের মধ্যেই বন্ধ হয়েছে। এবার স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলার (Zee Bangla) দর্শকদের জন্য আরও ‘খারাপ খবর’ রয়েছে। কারণ রাতারাতি বন্ধ হয়ে যাচ্ছে ৮টি জনপ্রিয় ধারাবাহিক!

স্টার জলসা এবং জি বাংলা এই দুই চ্যানেলেই একাধিক নতুন সিরিয়াল আসছে। এর মধ্যে বেশ কয়েকটির প্রোমো প্রকাশ করা হয়েছে। আবার কিছু ধারাবাহিক শুরু হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। আর তাই স্বাভাবিকভাবেই নতুন ধারাবাহিকের জন্য একের পর এক বন্ধ হয়ে যাচ্ছে পুরনো জনপ্রিয় সব ধারাবাহিক।

Pilu actress Soumi Chakraborty will play a new role in Nim fuler madhu

পুজো ঠিক পরে পরেই বন্ধ হয়েছে ‘পিলু’। সেই জায়গায় শুরু হয়েছে ‘মিঠাই’এর সম্প্রচার। ‘মিঠাই’য়ের রাত ৮টার স্লটে শুরু হয়েছে ‘নিম ফুলের মধু’। এই সপ্তাহেই শেষ হল ‘লালকুঠি’। ২৮ তারিখ অর্থাৎ সোমবার থেকে এই সময়ে দেখানো হবে ‘এই পথ যদি না শেষ হয়’। আর ‘এই পথ যদি না শেষ হয়’এর স্লটে শুরু হবে নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’।

Laalkuthi, Sohag Jol, Laalkuthi Sohag Jol

স্টার জলসাতেও বেশ কিছু নতুন ধারাবাহিক শুরু হচ্ছে। আগামী ৫ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘পঞ্চমী’। ‘মাধবীলতা’র স্লটে দেখানো হবে এই সিরিয়ালটি। তাই শোনা যাচ্ছে, মাত্র ৩ মাসে মধ্যেই বন্ধ করে দেওয়া হচ্ছে ‘মাধবীলতা’। এখনও পর্যন্ত ‘বাংলা মিডিয়াম’, ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’এর সম্প্রচারের সময় দেখানো হয়নি। তাই জানা গিয়েছে, একগুচ্ছ নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে বন্ধ করে দেওয়া হচ্ছে বেশ কয়েকটি জনপ্রিয় সিরিয়াল।

Madhabilata, Panchami, Madhabilata Panchami

জি বাংলায় বন্ধ হতে চলা ধারাবাহিকের লিস্টে নাম শোনা যাচ্ছে, ‘এই পথ যদি না শেষ হয়’, ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’, ‘উড়ন তুবড়ি’, ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ এবং ‘মিঠাই’য়ের। জানা গিয়েছে, শ্রুতি দাস এবং গৌরব রায় চৌধুরীর ‘রাঙা বৌ’কে জায়গা করে দিতে শেষ হয়ে যাবে ঊর্মি ও টুকাইবাবুর ‘পথ চলা’। শুধু এটুকুই নয়, জানা গিয়েছে স্বস্তিকা দত্তের নতুন ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’র জন্য বন্ধ করে দেওয়া হবে ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’। আবার গুঞ্জন শোনা যাচ্ছে, ঋত্বিক মুখার্জি এবং অরুণিমা হালদারের একটি নতুন সিরিয়াল আসছে। সেটির জন্য কপাল পুড়তে পারে ‘মিঠাই’ কিংবা ‘উড়ন তুবড়ি’র।

Bodhisotter Bodh Buddhi, Uron Tubri, Bodhisotter Bodh Buddhi Uron Tubri

যদিও ‘মিঠাই’ ভক্তদের মতে, তাঁদের প্রিয় সিরিয়াল বন্ধ হবে না। কারণ ধারাবাহিকের নতুন ট্র্যাক বেশ পছন্দ হচ্ছে দর্শকদের। অপরদিকে স্টার জলসাতেও বেশ কয়েকটি ধারাবাহিকের সময় পরিবর্তন করা হবে বলে জানা গিয়েছে। শোনা যাচ্ছে, সন্ধ্যা ৭টার স্লটে ‘গাঁটছড়া’কে সরিয়ে ‘বাংলা মিডিয়াম’কে দেখানো হবে। তাই আগামী কয়েক মাসে স্টার জলসা এবং জি বাংলার একাধিক সিরিয়াল শেষ ও বেশ কিছু স্লটে যে পরিবর্তন হতে চলেছে তা বুঝে নেওয়াই যাচ্ছে।

Related Articles

Back to top button