বিনোদনভিডিওসিরিয়াল

দর্শকদের ভালোবাসার ২২ বছর! মিঠাই, অপু, কৃষ্ণকলির সাথে জি বাংলা সোনার সংসার ২০২১ চাঁদের হাট

বাংলা বিনোদন জগতের এক অবিচ্ছেদ্য অঙ্গ হল সিরিয়াল। আর আজকের দিনে বাঙালিদের কাছে তো জীবন মানেই জি বাংলার (Zee Bangla) অসংখ্য সিরিয়াল আর নানা ধরনের অনুষ্ঠান। সময়ের সাথে সাথে মানুষের চাহিদার কথা মাথায় রেখে বিনোদনের উপাদানেও এসেছে একাধিক পরিবর্তন। মানুষের জীবন থেকে নেওয়া গল্প থেকেই তৈরি হয় সিনেমা।সিরিয়ালও যে তার ব্যাতিক্রম নয় সেকথা ইতিমধ্যেই প্রমাণ করেছে জি বাংলার একাধিক জনপ্রিয় ধারাবাহিক।

এখনকার দিনে সিরিয়াল মানেই শুধু মাত্র শ্বাশুড়ী-বৌমার কূটকচালি আর নায়ক নায়িকার চার -পাঁচটা বিয়ে নয়। তার তুলনায় অনেক বেশি গুরুত্ব পাচ্ছে লড়াকু মেয়েদের জীবনকাহিনি। কিংবা ঐশ্বরিক নানা ঘটনা। দেখতে দেখতে এভাবেই ২২ টা বছর পার করে ফেলল সকলের প্রিয় চ্যানেল জি বাংলা।সিরিয়ালের টাইটেল ট্র্যাক থেকে,সংগীতের ব্যবহার, বিষয়বস্তুতে নতুনত্বের ছোঁয়া। কালের নিয়মে এভাবেই জি বাংলার হাত ধরেই বদলে গিয়েছে বাংলা সিরিয়ালের খোলনলচে।

ঐতিহাসিক ঘটনা থেকে জাতীয়তাবাদ খেলা থেকে গোয়ান্দাগিরি ধর্ম থেকে সংসার সবকিছুই নানা সময়ে ফুটিয়ে তোলা জি বাংলার মেগা ধারাবাহিকে। বাদ যায়নি গ্রামের মেয়ে,শহরের ছেলে থেকে স্বামী-স্ত্রী-শাশুড়ি-বৌমা কোনো কিছুই। গল্প বলে মনোরঞ্জন করতে করতেই তারা পৌঁছে গিয়েছেন বাঙালি ঘরে ঘরে। দেখতে দেখতে কখন যেন দর্শকরাও হয়ে উঠেছেন জি বাংলার বিরাট পরিবারের অন্যতম সদস্য। আজ জি বাংলার জন্মদিন (Birthday)। তাই জন্মদিন উপলক্ষে সিরিয়ালের তারকাদের নিয়ে একটি ভিডিও শেয়ার করা হয়েছে চ্যানেলের ইনস্টাগ্রাম প্রোফাইলে।

ভিডিওতে প্রথমেই দেখা যাচ্ছে কৃষ্ণকলি সিরিয়ালের শ্যামা নিখিলকে, এরপরই একে একে দেখা যাচ্ছে কর্ণ রাধিকা, রিনি,মিঠাই, রানি রাসমণি, কড়িখেলার নায়ক নায়িকা, পান্ডব গোয়েন্দার পুরো টিম, আলো আকাশ, অপু সহ আরও অনেককেই। ভিডিওর ক্যাপশনে চ্যানেলের তরফে লেখা হয়েছে ‘২২ বছর চলছে। দেখতে আমরা বাইশ। এখনও বাকি অনেক সারপ্রাইজ।’

সেইসাথে লেখা হয়েছে ‘আমার আপনার প্রিয় চ্যানেল জি বাংলা। আজ পূরণ করল বাইশটা বছর। আজ এই শুভক্ষণে সোনার সংসারের তরফ থেকে জি বাংলার সকল দর্শককে ধন্যবাদ আমাদের পাশে থাকার জন্য। শুভ জন্মদিন আমাদের।’ ভিডিওটি পোস্ট হওয়া মাত্রই কমেন্ট বক্সে উপচে পড়েছে শুভেচ্ছা বার্তা। যার মধ্যে সকলের নজর কেড়েছে প্রিয় মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundu) কমেন্ট। শুভেচ্ছা জানিয়ে অভিনেত্রী লিখেছেন ‘শুভেচ্ছা’। উত্তরে জি বাংলার তরফে লেখা হয়েছে ‘আমাদের জন্মদিনের শুভেচ্ছা। ‘

Related Articles

Back to top button