ছবিবিনোদনভাইরালসিরিয়াল

জি বাংলার ফ্রেন্ডশিপ গোল, মিঠাই থেকে উর্মি বন্ধু হিসাবে কিরকম সেলিব্রিটিরা! রইল গোটা অ্যালবাম

‘বন্ধু (Friend)’ এই ছোট্ট একটা শব্দ অনেক কিছু হয়ে যেতে পারে। কখনো সুখ দুঃখের সাথী তো কখনো বাঁচার সাপোর্ট সিস্টেম। আর আজ বন্ধুদের উদ্দেশ্যে একটা গোটা দিন, হ্যাঁ আজ হল বন্ধুত্ব দিবস বা Friendship Day। বছরের এই একটা দিন বন্ধুদের সাথে বন্ধুত্ব সেলেব্রেটি করার জন্য। সকাল থেকেই সোশ্যাল মিডিয়াতে থেকে শুরু করে হোয়াটস্যাপ স্ট্যাটাসে ভোরে গিয়েছে বন্ধুত্বের বার্তায়।

বন্ধুদের সাথে আজকের বিশেষদিনটি উদযাপন করেছেন অনেকেই। তবে সেলিব্রিটিরাও তো মানুষ তাদের বন্ধু বান্ধবী রয়েছে। তাদের ফ্রেন্ড সার্কেলটা ঘুরে দেখার ইচ্ছা সকল ভক্তদেরই রয়েছে নিশ্চই। আর সেই সেলেব্রিটির তালিকায় যদি থাকে মিঠাই সিরিয়ালের মিঠাই রানী থেকে এই পথ যদি না শেষ হয় সিরিয়ালের উর্মি। তাহলে তো আরোই অগ্রাহটা বেড়ে যায়।

ফ্রেন্ডশিপ ডে উপলক্ষে অভিনব কিছু ছবি শেয়ার করেছে জি বাংলা। চ্যানেলের জনপ্রিয় সিরিয়ালের কিছু চরিত্ররা বন্ধু হিসাবে কেমন? সেই কোথায় বেশ কিছু ছবি দিয়ে মজা করে প্রকাশ্যে আনা হয়েছে চ্যানেলের পক্ষ থেকে। চলুন এবার সেই ছবিগুলো একে একে দেখে নেওয়া যাক।

হিংসুটে বন্ধু 

কিছু বন্ধুরা এমন হয় যারা বন্ধুদের নিয়ে একটু বেশি পজেসিভ। এই যেমন অন্য কারোর সাথে বন্ধুকে দেখলেই বলে ওঠে, ‘তুই আমাকে ছাড়া ওর সাথে জাবি না’।

এক্সাইটেড বন্ধু 

এরা হল সেই বন্ধুরা যারা নিমেষের মধ্যেই একেবারে হৈ হুল্লোড় থেকে শুরু করে মজার পরিবেশ তৈরী করে দিতে পারে। এক কথায় এক্সাইটমেন্টে ভরপুর এই বন্ধুরা।

রোমান্টিক বন্ধু 

প্রতিটা  বন্ধুদের সার্কেলে এমন একজন থাকে যে নতুন নতুন প্রেমে পড়ে। আর প্রেমে পড়া মাত্রই রোমান্টিক মুডে চলে যায় সে, তাকেই বলে রোমান্টিক বন্ধু।

সাহসী বন্ধু 

বন্ধুদের গ্রুপে একজন সাহসী ছেলে বা মেয়ে থাকবে না তাও আবার হয় নাকি! প্রত্যেকেরই এমন একটা বন্ধু থাকে যে কিনা সব কিছুর জন্যই রেডি, আর মুখে একটাই কথা ‘চিন্তা কিসের? আমি আছি তো’!

ঘুমকাতুরে বন্ধু 

এমন কিছু মানুষ থাকে যারা ঘুরে বেড়ানো পার্টি করার থেকে বেশি ঘুমিয়ে কাটাতেই বেশি পছন্দ করে ছুটির দিনগুলো। এদের বলে ঘুমকাতুরে বন্ধু।

হাড় কিপ্টে বন্ধু 

বন্ধুদের মধ্যে একজন এমন থাকে যার কাছে হয় টাকা থাকে না নয়তো টাকা থাকলেও খরচের নাম শুনলেই মুখ সিটকে বসে। এমন বন্ধুরাই হল কিপ্টে বন্ধু।

ঝগড়ুটে / মারকুটে বন্ধু 

সবাই কি আর শান্তশিষ্ট প্রকৃতির হয়! কিছু লোকে ঝামেলা পাকাতে আর মারপিঠ করতেই বেশি ভালোবাসে। এমন বন্ধুরাই হল মারকুটে বা ঝগড়ুটে বন্ধু।

লেট লতিফ বন্ধু 

ঘুরতে যাওয়া হোক বা টিউশনি কিছু বন্ধু সর্বদাই দেরি করতে অভ্যস্থ। আর দেরি করে মিথ্যের ঝুড়ি, ফোন করে কোথায় আছে জিজ্ঞাসা করলেই উত্তর মেলে এই তো এসেই গেছি এরাই হল লেট লতিফ বন্ধু।

পেটুক বন্ধু 

কেউ কেউ খেতে বড্ড ভালোবাসে। চাউমিন মোগলাই থেকে শুরু করে বিরিয়ানি সবেতেই এক পায়ে রাজি সে। এমন বন্ধুরাই হল পেটুক বন্ধু যারা খাবার পেলে আর কিছু চায় না।

বলে বিভিন্ন সিরিয়ালের চরিত্রদের ছবি দিয়েই তৈরী কর হয়েছে বন্ধু দিবসের এই অভিনব বার্তা যেটা জি বাংলার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই ছবিগুলি বেশ ভাইরাল হয়ে পড়েছে।

Related Articles

Back to top button