খবরবিনোদনসিরিয়াল

অহংকারের জেরেই পতন! সুদীপা বাদ, রান্নাঘরে সঞ্চালিকা হিসাবে দেখা মিলল এই জনপ্রিয় অভিনেত্রীর

বাঙালির খাদ্যপ্রীতির কথা সকলেই জানে। আর পেটুক বাঙালিদের উদ্দেশ্যে জি বাংলায় (Zee Bangla) সম্প্রসারিত হয় ‘রান্নাঘর’ (Rannaghor)। নাম শুনলেই যে কেউ বলে দেবে যে রান্নার রিয়্যালিটি শো এটি। তবে জানলে হয়তো অবাক হবেন দীর্ঘ ১৭ বছর ধরে চলে আসছে এই অনুষ্ঠান। কিছুদিন আগে ৫০০০ পর্ব পেরোনোর সেলিব্রেশন পর্যন্ত হয়েছে। রান্নাঘরের সঞ্চালিকা হিসাবে এতদিন দেখা যেত সুদীপা চ্যাটার্জিকে (Sudipa Chatterjee)। কিন্তু এবার হয়তো সেটা পাল্টাতে চলেছে।

রান্নাঘরের শুরুর দিক থেকেই সঞ্চালনার দায়িত্ব সামলে এসেছেন সুদীপা। সেই কারণে শোয়ের নামটাই হয়ে দাঁড়িয়েছিল সুদীপার রান্নাঘর। তবে মাঝে প্রায় ২ বছরের জন্য সঞ্চালনার দায়িত্ব ছেড়েছিলেন তিনি। সেই সময় তাঁর জায়গায় এসেছিলেন জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। অবশ্য তারপর আবারও সুদীপা ফিরেছেন রান্নাঘরে।

Sudipa Chatterjee

কিন্তু সম্প্রতিকালে বারেবারে নেতিবাচক কটাক্ষের শিকার হতে হচ্ছে অভিনেত্রীকে। শাড়ি-গয়না নিয়ে নাকি তার ভীষণ ‘অহংকার’, বাড়াবাড়ি করেন সোশ্যাল মিডিয়াতে! এমন ধারণার জেরে কথায় কথায় ট্রোলিংয়ের শিকার হতে হচ্ছে অভিনেত্রীকে।

আসলে শাড়ি-গয়না নিয়ে নেটিজেনদের একাদশের দেখনদারির অভিযোগ ছিলই। তবে কিছুদিন আগে খাবার ডেলিভার বয়কে নিয়ে নেটপাড়ায় পোস্ট করতে ব্যাপক বিতর্ক শুরু হয়। নেটিজেনরা তো বটেই কিছু তারকারাও তাকে কটাক্ষ করেন। এমনকি সুদীপা ও জি বাংলার রান্নাঘর শো বয়কটের ডাক পর্যন্ত ওঠে। যদিও সে সবই গুজব বলেই জানা গিয়েছিল, তবে জানা গেল সঞ্চালিকা বদল হচ্ছে রান্নাঘরে।

Sriparna Roy new rannaghor anchor

সুদীপার বদলে রান্নাঘরের নতুন সঞ্চালিকা হচ্ছেন অভিনেত্রী শ্রীপর্ণা রায় (Sriparna Roy)। অবশ্য হবে বললে হয়তো বলাটা ভুল হবে, কারণ ইতিমধ্যেই বেশ কয়েকটি পর্বে শ্রীপর্ণাকেই দেখা যাচ্ছে সঞ্চালিকা হিসাবে। তাই নেটিজেনদের অনেকের মনেই প্রশ্ন জগতে শুরু করেছেন সুদীপা কি বাদ পড়লেন সঞ্চালনার দায়িত্ব থেকে? সাথে এই আলোচনাও শুরু হয়েছে, অতিরিক্ত দম্ভ, অহংকারের জেরে সোশ্যাল মেডীতে যে ট্রোলিং শুরু হয়েছিল তার জেরেই হয়তো এমন সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল!

প্রসঙ্গত, সঞ্চালিকা বদল নিয়ে সেভাবে অফিসিয়ালি কোনো ঘোষণা হয়নি। তবে পুজোর পর নিজের অসুস্থতার কথা জানিয়েছিলেন অভিনেত্রী। সেই কারণেই হয়তো শ্রীপর্ণাকে আনা হয়েছিল। তবে তারপর কিছুদিন দেখা গেলেও আবারও উধাও তিনি। তাহলে কি আবারও অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী? কিন্তু নেটপাড়ায় চোখ রাখলে দিব্যি ফেসবুকে শাড়ি বিক্রির লাইভ করতে দেখা যাচ্ছে। এখন আগামী দিনে কি হয় সেটাই জানার অপেক্ষা।

Related Articles

Back to top button