বিনোদনসিরিয়াল

তেঁতো লোক উচ্ছেবাবু, প্রথম পর্বেই বিতর্ক! ‘মিঠাই’কে ট্রোল করে শুরু ‘তোমার খোলা হাওয়া’

গতকাল অর্থাৎ সোমবার থেকে শুরু হল ‘তোমার খোলা হাওয়া’ (Tomar Khola Hawa) এর সম্প্রচার। নতুন এই সিরিয়ালে জুটি বাঁধছেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta) ও শুভঙ্কর সাহা (Subhankar Saha)। প্রতিদিন রাত ৯.৩০টা থেকে দেখা যাবে নতুন জুটিকে। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘এই পথ যদি না শেষ হয়’ শেষ হওয়ার পর তাঁর জায়গাতেই এসেছে এই ধারাবাহিক। যেখানে বাংলা সিরিয়ালে প্রথমবার ‘ভেন্ট্রিলোকুইজম’ দেখা যাবে।

সিরিয়ালের প্রোমো রিলিজের পর থেকেই দর্শকদের মধ্যে উত্তেজনা ছিল চোখে পড়ার মত। গল্পের নায়িকা ঝিলমিল গ্রামের ডানপিটে একটা মেয়ে যে নিয়মের বেড়াজালে নিজেকে বেঁধে রাখতে চায় না কখনোই। এর পাশাপাশি সে একজন ভেন্ট্রিলোকুইস্ট। ভাবছেন সেটা আবার কি? তাহলে বলি হাতে পুতুল নিয়ে কণ্ঠের জাদুতেই তাকে জীবন্ত করে তোলা যায়। কিন্তু গল্পের নায়ক শুভঙ্কর একেবারে উল্টো, নিয়মে বাঁধা যে রসিক এক ব্যক্তি।

Tomar Khola Hawa Jhilmil Subhankar

আর পাঁচটা সিরিয়ালের মত সমবয়সী বা কিছুটা তফাৎ নয় বরং অসম বয়সী প্রেমের কাহিনী হতে চলেছে ‘তোমার খোলা হাওয়া’। যেখানে কয়েক সন্তানের বাবা শুভঙ্করের মাঝবয়সী স্ত্রীর হবে ঝিলমিল। নিয়মে বাঁধা বরের সাথে বেনিয়মের কম বয়সী বৌয়ের কেমিস্ট্রিই তুলে ধরা হবে দর্শকদের জন্য। তবে প্রথম দিনেই সকলকে চমকে দিয়েছে নায়িকা ঝিলমিল।

Zee Bangla,New Bengali Mega Serial,Tomar Khola Hawa,Swastika Dutta,Subhankar Saha,স্বস্তিকা দত্ত,শুভঙ্কর সাহা,তোমার খোলা হাওয়া,মিঠাই ট্রোল,বাংলা সিরিয়াল,ঝিলমিল,ঝিলমিল শুভঙ্কর

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হল মিঠাই। শুরুতেই মিঠাইকে কটাক্ষ করে বসেছে ঝিলমিল। প্রথম দৃশ্যেই দেখা যাচ্ছে মঞ্চে পুতুল খেলা দেখাচ্ছে ঝিলমিল। যেখানে পুতুল বৌমা বরকে ‘ঢ‍্যাঁড়শ বাবু’ বলে ডেকেছে। কিন্তু কেন হটাৎ স্বামীকে ‘ঢ‍্যাঁড়শ বাবু’ বলল? এর উত্তরে পুতুল বলে ওঠে, ‘কেন তেতো মানুষ যদি ‘উচ্ছেবাবু’ হতে পারে তবে ন‍্যাদোস মানুষ ‘ঢ‍্যাঁড়শ বাবু’ হবে না কেন?’

Tomar Khola Hawa First Episode

এখানে ‘উচ্ছেবাবু’ বলতে যে মিঠাইকে বোঝানো হয়েছে সেটা বুঝতে অসুবিধা হয়নি নেটিজেনদের। দুবছরেও বেশি জনপ্রিয় থাকা সিরিয়ালকে প্রথম দিনেই ট্রোল মোটেই খুব একটা ভালো চোখে নেননি দর্শকেরা। বিশেষ করে সিধাই ভক্তদের মতে মিঠাইকে ট্রোল করেই TRP পেতে চাইছে ‘তোমার খোলা হাওয়া’।

তবে, শুরুর দিনেই দর্শকদের কিছুটা হলেও মনে ধরেছে নতুন গল্প। এখন আগামী দিনে কি হয় সেটাই দেখার। প্রসঙ্গত, বিগত কয়েক দিনে একাধিক সিরিয়াল শেষ হয়েছে ও একাধিক শুরু হয়েছে। এই নিয়ে একেরপর এক তিনটি নতুন সিরিয়াল শুরু হল জি বাংলার পর্দায়। এবার কে দর্শকদের মন জিততে পারে সেটাই দেখার।

Related Articles

Back to top button