খবরগসিপবিনোদনসিরিয়াল

আর মাত্র ২দিন, জি বাংলার পর্দায় আসছে পিলু, রইল সিরিয়ালের অভিনেতা ও অভিনেত্রীদের আসল পরিচয়

সিরিয়ালের জগতে বিগত বছরটা বেশ উথাল পাথাল হয়েছে, একধিক সিরিয়ালের অন্ত হয়ে অনেক নতুন সিরিয়াল (Serial) শুরু হয়েছে। আর সেই ধারা অব্যাহত রয়েছে নতুন বছরেও। আর মাত্র দুদিন পর অর্থাৎ ১০ই জানুয়ারি থেকেই জি বাংলার পর্দায় আসছে নতুন সিরিয়াল। নতুন এই সিরিয়ালের নাম ‘পিলু (Pilu)’। ঘড়িতে ৬.৩০ বাজলেই প্রতিদিন টিভির পর্দায় হাজির হবে ‘পিলু’।

নতুন সিরিয়ালের প্রমো ভিডিও বেশ কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে। প্রমো থেকে জানা গিয়েছে সুরের জাদু নিয়েই তৈরী হচ্ছে নতুন এই সিরিয়াল। ‘সুরমন্ডল’ নামের এক বাড়িতেই দেখা গেছে পিলুকে। সেখানে নেচে, গিয়ে মাতিয়ে তুলছে চারিদিকে। আর নতুন সেই সিরিয়ালে থাকছে নতুন একটি জুটিও। আজ আপনাদের সামনে পিলু সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীদের নাম ও আসল পরিচয় নিয়েই হাজির হয়েছি।

সিরিয়ালের মূল চরিত্র পিলু। পিলুর চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী মেঘ দাউ। না, অভিনেত্রী একেবারে অপরিচিত নন তবে অভিনয় এই প্রথম। জি বাংলার ডান্স বাংলা ডান্সের মঞ্চে নিজের নাচ দিয়ে দর্শকদের মন জিতেছিলেন মেঘা। এবার পিলু সিরিয়াল দিয়েই অভিনয়ের জগতে পা রাখলেন তিনি।

সিরিয়ালের নায়িকা তো হল, এবার আসা যাক নায়কের কথাই। পিলু সিরিয়ালে মেঘার বিপরীতে দেখা যাবে জনপ্রিয়  টেলিভিশন অভিনেতা গৌরব রায় চৌধুরীকে। গল্পে গৌরবের চরিত্রের নাম আহির। সুরমণ্ডলে আহিরের কাছ থেকেই গানের শিক্ষা পাবে পিলু। আর গানের সুর শিখতে গিয়েই প্রেমের সুর বেজে উঠবে আহিরের হৃদয়ে। তবে আহির কিন্তু সুরমন্ডলের গুরু নন।

সুরমণ্ডলের গুরুর চরিত্রে দেখা যাবে অভিনেতা কৌশিক চক্রবর্তীকে। তিনিই পিলুর গান শুনে তাকে সংগীত শিক্ষা দেবার জন্য আদেশ দেন আহিরকে। সুতরাং গুরু হিসাবে গুরুত্বপূর্ণ চরিত্রেই দেখা যাবে অভিনেতাকে।

সুরমণ্ডলের আরেক চরিত্র হল রঞ্জিনি। রঞ্জিনির চরিত্রে দেখা যাবে অভিনেত্রী ইধিকা পালকে। এর আগেও জি বাংলার পর্দায় রিমলি সিরিয়ালে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে পিলুতে সম্ভবত খলচরিত্রেই দেখা যাবে অভিনেত্রীকে। অনেকের মটর সিরিয়ালে প্রাথমিকভাবে হয়তো আহির ও রঞ্জিনির বিয়ে হবার কথা।

এছাড়াও সিরিয়ালে বাড়ির ছোট ছেলে হিসাবে দেখা যাবে বিশ্বনাথ বসুকে। যে কিনা হাসি মজা করে সারাটা ক্ষণ গোটা বাড়ি মাতিয়ে রাখে। সেও সংগীতের সাথে যুক্ত, ভালো তবলা বজায় সে। এছাড়াও রুদ্রজিৎ মুখোপাধ্যায় ও সৌমীকে সিরিয়ালে দেখা যাবে রঙ্গন ও রাইমা নামের দুই ভাইবোনের চরিত্রে।

Pilu Actresses Aditi Chatterjee Anjana Bose

বাড়ির সবার পরিচয় তো হল এবার আসা যাক গৃহিণীদের পরিচয়ে। সুরমণ্ডলের গোটা পরিবারকে সামলাতে থাকছেন দুই গৃহিনী। আর দুই গৃহিণীই ছোটপর্দায় খুব চেনা দুই মুখ, একজন অঞ্জনা বসু ও অন্যজন অদিতি চট্টোপাধ্যায়। যেমনটা জানা যাচ্ছে মিঠাই সিরিয়ালের পরিচালক রাজেন্দ্র প্রাসাদ দাসই এই সিরিয়ালের পরিচালনা করেছেন। তাই আরও একটা দুর্দান্ত সিরিয়াল উপহার পেতে চলেছেন দর্শকেরা সে কথা আর বলার অপেক্ষা রাখে না।

Related Articles

Back to top button