বিনোদনভিডিওসিরিয়াল

পুজো শেষ আর কাউন্টডাউন শুরু! পুজোর আমেজ নিয়ে বিজয়া বৈঠকে হাজির মিঠাই থেকে রাসমণি সকলে

পুজোর দিনগুলো এমনই হয়। মাস, তারিখ, বার কোনো কিছুরই হিসাব থাকে না। এভাবেই দেখতে এসে পড়ে মায়ের বিদায় বেলা। তাই নবমীর রাত থেকেই মনের মধ্যে একটু একটু করে জমতে শুরু করে মন খারাপের চাপা কষ্ট। কারণ রাত পেরোলেই দশমী। আবার একটা বছরের অপেক্ষা। তারপরেই সবাই মায়ের দর্শন পাবেন।

উৎসবের আনন্দে মাতোয়ারা হবে বাঙালি। কিন্তু সবটাই সময়ের অপেক্ষা। তাই বিজয়া দশমীর বিষাদের মাঝেই সকলের মনে একটু হলেও আনন্দ দিতে প্রতিবছরের মত এবছরও বিজয়া বৈঠকের আয়োজন করেছে জি বাংলা। আর সেই হাসি-মজা, গানে-গল্পে,আড্ডায়-নাচে ভরপুর সেই বৈঠকে হাজির হতে চলেছেন জি বাংলার একাধিক জনপ্রিয় সিরিয়ালের প্রিয় তারকা জুটিরা।

Bijoya Baithak Zee Bangla ,বিজয়া বৈঠক জি বাংলা,

এবারের মজার অনুষ্ঠানের সঞ্চালনার দায়ীত্বে থাকছেন রানি রাসমণি এবং মা সারদা অর্থাৎ দ্বিতিপ্রিয়া রায় এবং সন্দীপ্তা সেন। প্রিয় দুই অভিনেত্রীকে একসাথে দেখে দারুন খুশি ভক্তরা। সম্প্রতি চ্যানেলের তরফে শেয়ার করা হয়েছে এই অনুষ্ঠানের একটি প্রমো। সেখানে দেখা যাচ্ছে প্রতিটি ধারাবাহিকেরই নায়ক নায়িকাদের নিয়ে জমে উঠতে চলেছে বিজয়া দশমীর বৈঠক।

Bijoya Baithak Zee Bangla Rashmani Sarada ,বিজয়া বৈঠক জি বাংলা রাসমণি সারদা,

দর্শকদের মনের মধ্যে পুজোর আমেজকে ধরে রাখতেই প্রতিবছরের মত এবছরও বিজয়া বৈঠকে হাজির হতে চলেছেন জি বাংলার তারকারা। থাকছে সকলের প্রিয় মিঠাই সিরিয়ালের প্রিয় জুটি সিড-মিঠাই জুটি, সেই সাথে হাজির হতে চলেছে ঊর্মি-সাত্যকি থেকে শুরু করে অপু-দিপু এবং যমুনা-সঙ্গীত।

সবমিলিয়ে প্রমোতে দেখা যাচ্ছে জি বাংলার বিজয়া বৈঠকে নাচ-গান, আড্ডা-গল্প খেলায় মেতে উঠেছেন প্রিয় তারকারা। জানা যাচ্ছে আগামী রবিবার অর্থাৎ ২৪ অক্টোবর বিকেল ৩ টে থেকে সম্প্রচারিত হতে চলেছে এই অনুষ্ঠান। তবে প্রমো প্রকাশ্যে আসতেই মুহুর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। প্রোমো দেখেই প্রিয় তারকাদের দেখার তর সইছে না দর্শকদের।

Related Articles

Back to top button