বিনোদন

সমকামি চরিত্রে অভিনয় করতে পারবেন তো? জারিন খানকে নিয়ে প্রশ্ন ছিল ছবির প্রযোজকদের

বলিউডের (Bollywood) অভিনেত্রী জারিন খান (Zareen Khan)। অভিনেত্রীর আগামী ছবি ‘হাম ভী আকলে তুমি ভি আকলে’ ছবিতে অভিনেত্রীকে সাহসী চরিত্রে দেখা যাবে। কারণ ছবিটির মূল গল্প হল সমকামিতা (Homosexuality) নিয়ে। ছবিতে অংশুমান ঝা আয়ের বিপরীতে এক সমকামীর চরিত্রে দেখা যাবে। মজার বিষয় হল অংশুমান ঝাও একজন সমকামীর চরিত্রেই অভিনয় করবেন।

অভিনেত্রী এই ছবির বিষয়ে বলতে গিয়ে বলেন, প্রথমে আমি এই ছবিটি করতে পারবো কিনা তা নিয়ে প্রযোজকদের মধ্যে যথেষ্ট সন্দেহ ছিল। কিন্তু আমি নিজেকে অভিনয়ের নতুন চ্যালেঞ্জের জন্য প্রস্তুত মনে করি। সত্যি বলতে, প্রযোজকেরা ছবির জন্য আমার কাছে আসেননি। বরং আমি নিজেই প্রযোজকদের কাছে গিয়েছিলাম ছবিটি করার জন্য। বলিউডে কিছু গ্ল্যামারাস চরিত্রে অভিনয় করার পর এই ছবির জন্য অডিশন দিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু প্রযোজকদের মনে সন্দেহ ছিল এমকে নিয়ে। তখন আমি নিজেই প্রযোজকদের কাছে গিয়েছিলাম, কারণ আমি এই ছবিটি করতে চাই।

কিছুদিন আগে এক সোশ্যাল মিডিয়া পোস্টে অভিনেত্রী জানিয়েছিলেন ছবিটি ডিজিটাল মিডিয়াতে বা ওটিটি প্লাটফর্মে রিলিজ হতে পারে। কিন্তু নির্মাতারা এখ্খনো পর্যন্ত সিদ্ধান্ত নেননি যে আদৌ ডিজিটালি মুক্তি পাবে নাকি হলে রিলিজ হবে। ইতিমধ্যেই ছবিটি মার্কিন যুক্তরাষ্ট্রের ম্যানহাটনে চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছিল। সেখানে পুরস্কৃত হয়েছে ছবিটি।

প্রসঙ্গত, অভিনেত্রী একটি পাঞ্জাবি ছবিতেও কাজ করছেন। পাঞ্জাবি ছবি ‘পাটাকে পায়েঙে’তে কাজ করছেন। পাঞ্জাবি এই ছবিটি সম্ভবত আগামী বছরের মার্চ মাসে রিলিজ হবে।

Related Articles

Back to top button