ছবিবিনোদনসিনেমা

মায়ের কোলে পুচকে মহারাজ! যুবানকে কোলে নিয়ে শুভশ্রীর ছবি শেয়ার হতেই নিমেষে ভাইরাল নেটপাড়ায়

টলিউডের (Tollywood) খুদে সেলেব্রিটিদের মধ্যে অন্যতম হল যুবান (Yuvan)। পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly) এর ছেলে ছোট্ট যুবান কোনো সেলেব্রিটির থেকে কম নয়। একেবারে শুরু থেকেই সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় ছোট্ট যুবান। তা সে ক্যাজুয়াল লুক হোক আর সাজুগুজু করে স্টাইলিশ লুক। ছোট্ট হলে কি হবে এই বয়সেই দারুন ফ্যান ফলোয়িং হয়েছে যুবান (Yuban) এর।

subhashree ganguly raj chakraborty yuban শুভশ্রী গাঙ্গুলী রাজ্ চক্রবতী যুবান Yuvan

জন্মের কিছুদিন পরেই বাবা রাজ চক্রবর্তীর কোলে সিম্বা স্টাইলে কলকাতা দর্শন করেছিল ছোট্ট জুবান। সেই থেকেই টলিপাড়ার খুদে সেলিব্রিটি যুবান। ইতিমধ্যেই রাজ  চক্রবর্তী প্রাইভেট লিমিটেডের বসের আসনেও অভিষেক হয়ে গিয়েছে ছোট্ট যুবানের।

yuban chakrabory raj chakrabory subhashree ganguly

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly) মাঝে মধ্যেই তার সোশ্যাল মিডিয়াতে যুবান এর ছবি শেয়ার করেন। আর হামেশাই শেয়ার করা মাত্রই নিমেষে ভাইরাল হয়ে পড়ে যুবানের ছবি। দুগ্গাপুজো থেকে শুরু করে প্রতিটা উৎসবের মরসুমই বেশ আনন্দের সাথে পালন করেন অভিনেত্রী শুভশ্রী ও রাজ চক্রবর্তী। আর প্রতিটি উৎসবেই দুর্দান্ত লুকস নিয়ে হাজির রাজ পুত্র যুবান।

subhashree ganguly raj chakraborty with Yuvan শুভশ্রী গাঙ্গুলী রাজ্ চক্রবর্তী যুবান

আগেই বলেছি মা বাবা সেলেব্রিটি হলেও ছোট্ট জুবান জন্মের পর থেকেই সেলেব্রিটিতে পরিণত হয়েছে। তাই তার ফ্যানের সংখ্যাও নেহাত কম নয়। সম্প্রতি অভিনেত্রী শুভশ্রীর ফ্যান ক্লাবের তরফ থেকে মা ছেলের একটি ছবি শেয়ার করা হয়েছে। ছবিতে শুভশ্রীর কোলে দেখে পাওয়া যাচ্ছে পুচকে রাজপুত্র যুবানকে। মায়ের কোলে বেশ সাজুগুজু করে কিউট লুকে হাজির যুবান চক্রবর্তী।

শুভশ্রী গাঙ্গুলী যুবান চক্রবর্তী Subhashree Ganguly Yuvan Chakraborty

ছবিটি শেয়ার হবার পর থেকেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ছবি শেয়ার হবার কিছু সময়ের মধ্যেই হাজারো লাইক এসে পড়েছে ছবিতে। আর কমেন্ট বক্স ভোরে গিয়েছে মিষ্টি কমেন্টে। অনেকেই কিউট বলে মন্তব্য করেছেন ছবিতে।

শুভশ্রী গাঙ্গুলী যুবান চক্রবর্তী Subhashree Ganguly Yuvan Chakraborty

Related Articles

Back to top button