বিনোদনভিডিওসিনেমা

ছোট্টো ছোট্টো পায়ে এয়ারপোর্ট চত্বর দাপিয়ে বেড়াচ্ছে ইউভান, সামলাতে নাজেহাল শুভশ্রী

অবশেষে বড় পর্দায় কামব্যাক করছেন ইউভানের ‘মাম্মা’ শুভশ্রী গাঙ্গুলী। উল্লেখ্য মা হওয়ার পর অনেকদিন বড় পর্দায় দেখা মেলেনি তাঁর। কারণ জনপ্রিয় নায়িকার আগেও তিনি যে একজন ‘মা’ সেটাই প্রমাণ করে দিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী তথা অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। খুদে ইউভানের জন্য নিবেদিত প্রাণ তিনি।গত একবছরে বড় পর্দা, লাইম লাইট, ক্যামেরা সবকিছু থেকেই ছুটি নিয়ে কেবলমাত্র নিজের ছেলের দিকেই সমস্ত মনযোগ দিয়েছেন তিনি।

ছোট্ট ইউভানের জন্মের পরে পরিচালক সপ্তাশ্ব বসুর নতুন সিনেমা ‘ডক্টর বক্সী’র হাত ধরেই ছবির শুটিংয়ে ফিরছেন শুভশ্রী। জানা গেছে তার আসন্ন সিনেমাটি মেডিক্যাল থ্রিলারধর্মী সিনেমা। এটি পরিচালকের চতুর্থ ছবি। সমাজে চিকিৎসকদের স্থান ভগবানের পরেই।কিন্তু তাদের মধ্যেও এমন এক শ্রেণির চিকিৎসক আছেন যারা এই পেশাকে শুধুই রোজগারের মাধ্যম হিসেবে দেখেন।

এমন চিকিৎসকদের বিরুদ্ধে লড়াইয়ের গল্প বলবে ‘ডক্টর বক্সী’। এই সিনেমায় চিকিৎসক বক্সীর চরিত্রটির জন্য অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে কথাবার্তা চলছে।ছবিতে শুভশ্রীর চরিত্রটি ট্রাভেল ব্লগারের মোড়কে গল্পের সূত্রধর হিসাবে দেখানো হবে। কিছুদিন আগেই জানা গিয়েছে ছেলে ইউভানকে নিয়েই এই সিনেমার শুটিং করবেন শুভশ্রী।

শুভশ্রী Subhashree yubaan যুবান

মা হওয়ার পর এই প্রথমবার ইউভানকে সঙ্গে নিয়ে শুটিং করবেন তিনি। এ প্রসঙ্গে অভিনেত্রীর ইতিপূর্বেই জানিয়েছেন, ‘আউটডোর থাকলেও ইউভান আমার সঙ্গেই সব সময়ে থাকবে। ওকে ছাড়া থাকতে পারব না। শুটিংয়ের পরিবেশে আমার ছেলে বড় হবে।’ এসবের মধ্যেই আজ সোশ্যাল মিডিয়ায় ছোট্টো ইউভানের সাথে শুভশ্রীর একটি ভিডিও শেয়ার করেছেন রাজ চক্রবর্তী।

ভিডিওর ক্যাপশন দেখে বোঝা যাচ্ছে মা, বাবার সাথে এখন ভ্যাকেশন মুডে রয়েছেন ইউভান। বিমানবন্দর চত্বরেই ছোট্ট ছোট্ট পায়ে এমাথা – ওমাথা করে মা শুভশ্রীকে দৌড় করাচ্ছে সে। বিমানবন্দরের এই ছবি দেখে নেটিজেনদের মধ্যে তৈরি হয়েছে ব্যাপক কৌতূহল। অনেকের ধারণা কথামতোই ছেলে ইউভানকে নিয়ে আউটডোর শুটিংয়ে যাচ্ছেন শুভশ্রী।

 

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Related Articles

Back to top button