বিনোদনসিনেমা

মা হওয়ার পর বদলেছে অনেক কিছুই! ছেলে ইউভানকে সাথে নিয়েই শুটিংয়ে ফিরছেন শুভশ্রী

অবশেষে বড় পর্দায় কামব্যাক করছেন ইউনানের ‘মাম্মা’ শুভশ্রী গাঙ্গুলী। উল্লখ্য মা হওয়ার পর অনেকদিন বড় পর্দায় দেখা মেলেনি তার। কারণ জনপ্রিয় নায়িকার আগেও তিনি যে একজন ‘মা’ সেটিই প্রমাণ করে দিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী তথা অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। খুদে যুবানের জন্য নিবেদিত প্রাণ তিনি। বড় পর্দা, লাইম লাইট, ক্যামেরা, থেকে ছুটি নিয়ে কেবলমাত্র ছেলের দিকেই সমস্ত মনযোগ দিয়েছেন গত একবছর।

ছোট্ট ইউভানের জন্মের পরে পরিচালক সপ্তাশ্ব বসুর নতুন সিনেমা ‘ডক্টর বক্সী’র হাত ধরেই ছবির শুটিংয়ে ফিরছেন শুভশ্রী। জানা গেছে তার আসন্ন সিনেমাটি মেডিক্যাল থ্রিলারধর্মী সিনেমা। এটি পরিচালকের চতুর্থ ছবি। তারই তৈরি আগের একটি ছবি ‘প্রতিদ্বন্দ্বী’ । এই সিনেমায় চিকিৎসা ব্যবস্থার গাফিলতি দেখানো হয়েছিল । সেই ছবির সাফল্যই হতে চলেছে আসন্ন ছবির অনুপ্রেরণা। সমাজে চিকিৎসকদের স্থান ভগবানের পরেই। অসংখ্য মানুষের প্রাণ বাঁচিয়ে তাঁরাই সকলের কাছে ঈশ্বর তুল্য হয়ে ওঠেন।

কিন্তু তাদের মধ্যেও এমন এক শ্রেণির চিকিৎসক আছেন যারা এই পেশাকে শুধুই রোজগারের মাধ্যম হিসেবে দেখেন। এই প্রেক্ষাপটে দাড়িয়ে ‘ডক্টর বক্সী’ এমন চিকিৎসকদের বিরুদ্ধে লড়াইয়ের গল্প। বলতে চলেছে।সূত্রের খবর এই সিনেমার চিকিৎসক বক্সীর চরিত্রটির জন্য অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে কথাবার্তা চলছে।

পরমব্রত চট্টোপাধ্যায় Parambrata Chatterjee

ছবিতে শুভশ্রীর চরিত্রটি ট্রাভেল ব্লগারের মোড়কে গল্পের সূত্রধর হিসাবে দেখানো হবে। জানা যাচ্ছে গল্পের প্লট অনুযায়ী হেরিটেজ হোটেলে বেড়াতে গিয়ে একটি খুনের ঘটনায় জড়িয়ে পড়ে সে। সেখানে ডক্টর বক্সীর ভূমিকা কি হবে? খুনের ঘটনার সাথে চিকিৎসা সংক্রান্ত কোনো অপরাধ জড়িয়ে আছে কি না… তা নিয়েই এগোবে গল্প।

নতুন ছবি নিয়ে দারুন উচ্ছসিত শুভশ্রী। তবে এবার তার শুটিংয়ের অভিজ্ঞতাটা একটু অন্যরকম হতে চলেছে। প্রথম বার ইউভানকে সঙ্গে নিয়ে শুটিং করবেন তিনি। অভিনেত্রীর কথায়, ‘এই ধরনের চরিত্রে দর্শক আগে আমাকে দেখেননি। ট্রাভেল ব্লগারের চরিত্র হলেও, শেড রয়েছে।’ সেইসাথে তিনি জানান ‘আউটডোর থাকলেও ইউভান আমার সঙ্গেই সব সময়ে থাকবে। ওকে ছাড়া থাকতে পারব না। শুটিংয়ের পরিবেশে আমার ছেলে বড় হবে।’এছাড়াও এই ছবিতে অন্যতম চমক হিসাবে থাকছে বনি সেনগুপ্তর নেগেটিভ চরিত্র। তিনি একজন জেল ফেরত আসামীর ভূমিকায় রয়েছেন।

Related Articles

Back to top button