খবরবিনোদন

রাজ শুভশ্রী দুজনেই করোনা আক্রান্ত! অসহায় দুধের শিশু যুবানের কোভিড রিপোর্ট নিয়ে শুরু জল্পনা

এই বছরের শুরু থেকেই যেন একরাশ মন খারাপ ঘিরে ধরেছে বাংলার মানুষকে। ৩১ তারিখ অবধি তিলোত্তমা কলকাতার পার্কস্ট্রিট অঞ্চলে চলেছে দেদার সেলিব্রেশন, ভীড় উপচে পড়েছে সর্বত্র। আর তার খেসারত বছরের শুরু থেকেই দিচ্ছে রাজ্যবাসী। প্রতিদিন ১০ গুন করে বাড়ছে করোনা। ইতিমধ্যেই করোনায় আক্রান্ত টলিউডের এক ঝাঁক তারকারা। গত কালকেই করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন টলিউডের পাওয়ার কাপল রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)।

এই নিয়ে দ্বিতীয় বার করোনায় আক্রান্ত হলেন রাজ শুভশ্রী৷ বাবা মা দুজনেই যখন আক্রান্ত তখন সকলেরই উদ্বেগ বাড়ছিল তাদের দুধের শিশু যুবানের কথা ভেবে। ওতটুকু ছেলে কার কাছেই বা আছে, তার চেয়েও বড় ব্যাপার রাজ শুভশ্রী আক্রান্ত হওয়ার আগে পর্যন্তও যুবান বাবা মায়ের সাথেই ছিল।

Yuvaan Playing with dog শুভশ্রী পুত্র ইউভান

এরপর চিন্তা বাড়ছিল যতক্ষণ পর্যন্ত যুবানের করোনা রিপোর্ট হাতে পাওয়া যায় নি। অবশেষে সেই রিপোর্ট হাতে পেতেই চিন্তা মুক্ত হয়েছে সকলে৷ যুবানের করোনা রিপোর্ট নেগেটিভ। এবং খুদে সম্পূর্ণ সুস্থ আছে বলেই খবর।

Subhashree son Yuvaan first Birthday in Puri

এছাড়াও রাজ শুভশ্রীও আগের থেকে অনেক সুস্থ। তবে খুদেকে ছেড়ে থাকতে হচ্ছে বলে মন ভালো নেই রাজশ্রীর। যদিও শুভশ্রী আগেই জানিয়েছিলেন, যুবান বেশ বুঝদার। বাবা মায়ের কাজ সে বোঝে, এবং এই বয়সে একটু একটু করে সবটা মানিয়ে নিতেও শিখে গিয়েছে সে। কিন্তু শ্যুটিং শেষে ফিরে একটি বার যুবানকে না চটকালে যেন শান্তি হয়না কারোরই। Bong Trend -এর তরফ থেকে তারকা দম্পতির দ্রুত সুস্থতা কামনা করা হল।

 

Related Articles

Back to top button