ছবিবিনোদনভাইরাল

সুপারস্টার হবার জন্য এখন থেকেই তৈরী! দশমাসেই মা শুভশ্রীর সাথে ফটোশুটে ছোট্ট যুবান

টলিউড অভিনেত্রী দের মধ্যে একেবারে প্রথম সারির অভিনেত্রী হলেন শুভশ্রী (subhashree)। অভিনেত্রী বিয়ে করেছেন পরিচালক রাজ চক্রবর্তীকে (raj chakraborty)। বিয়ের পরও তাদের একটি ফুটফুটে পুত্রসন্তানও হয়েছে যার নাম যুবান (yuvaan)। ছোট্ট যুবান জন্মের পর থেকেই সেলিব্রিটি থেকে কোন অংশে কম নয়। মা হবার পর থেকে যুবানকে নিয়েই দিন কাটছে শুভশ্রীর।

ছেলেকে নিয়ে সারাদিন খেলা আর খুঁনসুটির মধ্যে দিয়ে সারা দিনের অনেকটা সময় কেটে যায় শুভশ্রীর। এছাড়াও সম্প্রতি একটি নাচের রিয়েলিটি শোতে বিচারকের আসনে দেখা যাচ্ছে শুভশ্রীকে। তবে সোশ্যাল মিডিয়াতে এদের সাথে কাটানো নানা মজাদার মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী। যেগুলি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে।

শুভশ্রী Subhashree Yuvaan Raj Chakraborty

আসলে ছোট থেকেই ক্যামেরার যাবার জন্য একেবারে প্রস্তুত যুবান। পোজ দিয়ে ছবি তুলতে ভালোই শিখে গিয়েছে এই বয়সেই। আর দর্শকেরাও যুবানের এই গুণেই ফিদা। রীতিমত অপেক্ষায় থাকেন নেটিজেনরা যুবানের ছবির জন্য। সম্প্রতি আবারো একটি যুবনের ছবি শেয়ার করেছেন শুভশ্রী। তবে ছবিতে যুবানের সাথে রয়েছে শুভাশ্রী নিজেও। ছবিটি দেখলেই বোঝা যায় ফটোশুটের সময় তোলা ছবিটি।

শুভশ্রী Subhashree yubaan যুবান

ছবিটি ইতিমধ্যেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। সম্পূর্ণ সাদা কালো ছবিটি শেয়ার করে শুভশ্রী লিখেছেন, অপেক্ষা করুন। অর্থাৎ বোঝাই যাচ্ছে আস্ত একটা ফটোশুট সেরে ফেলেছেন শুভশ্রী যুবানকে সাথে নিয়ে। শীঘ্রই হয়তো সেই সমস্ত ছবি প্রকাশ্যে আনবেন অভিনেত্রী। অবশ্য ঠিক কবে আসছে বা একই আসছে সেটা কিন্তু স্পষ্ট করে জানাননি অভিনেত্রী।

তবে সম্প্রতি ফটোশুটের সময়ের একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হয়েছে। যেখানে ছোট্ট যুবান ও শুভশ্রীকে দেখা যাচ্ছে ফটোশুটের সময়। ভিডিওটি শুভশ্রী গাঙ্গুলী ফ্যান ক্লাব হাওয়ার পক্ষ থেকে শেয়ার করা হয়েছে। ভিডিওটিতে ইতিমধ্যেই ৫০ হাজারের কাছাকাছি দর্শক হয়ে গিয়েছে। আর ভিডিও দেখে কেউ লাভ রিঅ্যাকশন তো কেউ সো সুইট লিখে কমেন্ট করেছেন।

Related Articles

Back to top button