বিনোদন

দাদা বলে কথা! নুসরত পুত্র ইশানকে বড়দিনের একগুচ্ছ উপহার পাঠাল সান্টা যুবান

আজকাল টলিউডের অভিনেতা অভিনেত্রীদের থেকেও বেশি জনপ্রিয় তাদের সন্তানেরা। বাবা মার সাথে পাল্লা দিয়ে রীতিমতো সোশ্যাল মিডিয়া কাঁপান তারা। করিনা পুত্র তৈমুরকে দিয়ে যেই ট্রেন্ড শুরু হয়েছিল সেই ধারা এখন অব্যাহত টলিউডেও। শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly) এবং রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পুত্র যুবান (Yuvaan) বেজায় জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই তার নামে তৈরি হয়েছে কয়েকশো ফ্যান ক্লাব।

এদিকে যুবানের পরপরই এবছর টলিপাড়ায় এসেছেন নতুন খুদে তারকা নুসরত (Nusrat jahan) পুত্র ঈশান। এখন টলিউডের দুই ভাই ঈশান আর যুবান। যতই হোক ঈশানের থেকে যুবান তো বড়। দাদা বলে কথা, তাই ভাইয়ের প্রতি কিছু বাড়তি দায়িত্ব যুবানের থেকেই যায়। সেকথা মাথায় রেখেই ছোট ভাই ঈশানকে একগুচ্ছ উপহার পাঠাল দাদা যুবান। আর সেই উপহার পেয়ে তো বেজায় খুশি যশ পুত্তুর। কিন্তু দাদা যুবানকে ঈশানের হয়ে ধন্যবাদ জানিয়ে দিয়েছেন অভিনেত্রী নুসরত জাহান।

এক গুচ্ছ খেলনা, সোয়েটার, টেডি বিয়ার, দিয়ে ঈশানের ফোকলা মুখে হাসি ফুটিয়েছে যুবান। প্রসঙ্গত, ঈশানের জন্মের পর থেকেই লাগাতার একের পর এক ফটোশ্যুট করে চলেছেন নুসরত। এখন ঠাসা কাজ তার হাতে। একটা দিনও বসে থাকার মানুষ তিনি নন। রোজই নিত্য নতুন ভাবে নিজেকে আবিষ্কার করে চলেছেন অভিনেত্রী। এতদিন পর্যন্ত নেত্রী, অভিনেত্রীর পরিচয়ে নিজেকে প্রমাণ করে এসেছেন তিনি। এবার দায়িত্ব সামলাচ্ছেন মা হওয়ার।

আর সন্তান পালনের এই দায়ীত্বে তার কাঁধে কাঁধ মিলিয়ে এগিয়ে এসেছেন স্বামী যশ দাশগুপ্ত। অভিনেত্রী হওয়ার পাশাপাশি নুসরত একজন জন প্রতিনিধি।তাই দুধের শিশুকে ফেলে কখনও দৌড়াচ্ছেন সংসদে। আবার কখনও ব্যস্ত থাকছেন শুটিং। আর নুসরত কাছে না থাকলে সারাক্ষণ ছেলেকে আগলে রাখছেন যশ। স্বামী যশের এই দায়িত্ববোধে মুগ্ধ নুসরত। দীপাবলির দিনে যশের কোলে ছোট্ট ঈশানের প্রথম ছবি শেয়ার করেছেন নুসরত।

Related Articles

Back to top button