বিনোদনভিডিও

ছোট্ট যুবানের প্রথম রথ! জগন্নাথকে প্রণাম করে, বাড়িতেই ঠাম্মির কোলে বসে দেখল লাইভ অনুষ্ঠান

টলিউডের অভিনেত্রী শুভশ্রী (Subhshree) বিয়ে করেছেন পরিচালক রাজ চক্রবর্তীকে (Raj Chakraborty)। আর বিয়ের পর শুভশ্রীর কোলে এসেছে ছোট্ট যুবান (Yuvaan)। যুবানের  জন্মের সাথে সাথেই যেন নতুন এক খুদে সেলেব্রিটি পেয়েছে টলিপাড়া। ছোট্ট যুবান ইতিমধ্যেই সেলেব্রিটির থেকে কোনো অংশে কম নয়। সারাদিন খালা আর মা বাবা ঠাম্মির কোলেই কাটছে যুবানের। তবে ক্যামেরার সামনে পোজ দিতে কিন্তু একেবারে এক্সপার্ট সে।

কখনো মা তো কখনো বাবার সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যেই দেখা যায় যুবান। এদিকে ছেলেকে নিয়ে সারাদিন খেলা আর খুঁনসুটির মধ্যে দিয়ে সারা দিনের অনেকটা সময় কেটে যায় শুভশ্রীর। গতকাল রথের দিনই ছিল যুবানের প্রথম রথ। তবে এবছর রথের দড়িতে টান দিতে পারেনি সে। কারণ মহামারী পরিস্থিতিতে বাড়িতে বসেই লাইভ রথযাত্রা দেখেছে সে।

যুবান রথযাত্রা Yuvaan Rathyatra

অবশ্য বাড়িতে ঠাম্মির কোলে বসে রথ দেখেছেন ছোট্ট যুবান। অভিনেত্রী শুভশ্রী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ভিডিও শেয়ার করেছিলেন। ভিডিওতে দেখা যাচ্ছে ঠাম্মির কোলে বসে আছে ছোট্ট যুবান। টিভিতে জগন্নাথের রথযাত্রার পোগ্রামের শুরুতেই দু হাত তুলে জয় জগন্নাথ বলে প্রণাম করছে সে। এরপর টিভিতে জগন্নাথের রথ টানা অনুষ্ঠানের ভিডিও দেখা গিয়েছে।

শুভশ্রীর শেয়ার করা এই ইনস্টাগ্রাম স্টোরি ইতিমধ্যেই হাজারো মানুষ দেখে ফেলেছে। রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে ইনস্টাগ্রাম স্টোরি। যতই হোক ছোট্ট যুবানের প্রথম রথ বলে কথা। ভাইরাল তো হবেই। অবশ্য সারাদিন খেলার পর রাতে ঘুমোতে যাবার আগে সকলকে গুড নাইট বলেছে সে। ঘুমন্ত অবস্থায় ছোট্ট যুবনের একটি ছবি শেয়ার করেছিলেন মা শুভশ্রী।

যুবান রথযাত্রা Yuvaan Rathyatra

যুবানের বলা গুড নাইট ছবি একেবারে সুপার ভাইরাল নেটপাড়ায়। ইতিমধ্যেই ৬৫ হাজারেরও বেশ লাইক করে গিয়েছে। আর যুবানের ছবিতে তার কিউটনেসের প্রশংসায় পঞ্চমুখক নেটিজেনরা। আসলে যুবানের খেলার ভিডিও থেকে শুরু করে ছবি সবটাই নেটিজেনদের কাছে ভীষণ প্রিয়। তাকে দেখার জন্য রীতিমত মুকিয়ে থাকেন অনেকেই।

Related Articles

Back to top button