ছবিবিনোদন

বাচ্চাদের স্মার্টফোন পেলে আর কি চাই! বাবার ফোন হাতে পেয়েই খেলায় মাতল ছোট্ট যুবান

টলিউডের অন্যতম জনপ্রিয় সেলিব্রেটি জুটি হলেন পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Shubhashree Ganguly)। তবে সম্প্রতি মা-বাবার জনপ্রিয়তাকেও ছাপিয়ে গিয়েছে তাদের ছোট্ট একরত্তি ছেলে ইউভান (Yuvan)। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছেলের সাথে কাটানো নানান মুহূর্তের ছবি শেয়ার করেন রাজ-শুভশ্রী। যা ভাইরাল হয়ে যায় এক নিমেষর মধ্যে।

আপাতত মা বাবার সাথে দিব্যি খেলার মধ্যে দিয়ে দিন কাটাচ্ছে ছোট্ট যুবান। তাছাড়া মা বাবা কাজের জন্য বাইরে বেরোলে দিদা আছে। তার সাথে দিব্যি সময় কাটে যুবানের। সম্প্রতি মা শুভশ্রী নাচের রিয়্যালিটি শোতে জয়েন করেছেন। অন্যদিকে ভোটে জিতে সাংসদ হয়ে বাবাও ব্যস্ত। তবে ব্যস্ততার ফাঁকে প্রাণের টুকরো ছেলেকে সময় দেন দুজনেই।

আজকালকার বাচ্চাদের তো সকলেই কম বেশি জানেন। হাতের সামনে স্মার্টফোন পেলে আর কিছুই চাই না! কার্টুন দেখা থেকে শুরু করে  ভিডিও গেম খেলায় এক্সপার্ট এখন খুদেরা। ছোট্ট যুবানই বা বাদ যায় কেন? সম্প্রতি অভিনেত্রী শুভশ্রী নিজের সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে বাবার সাথে খেলা করতে দেখা যাচ্ছে ছোট্ট যুবানকে। যদিও খেলার থেকে বেশি মনোযোগ রয়েছে মোবাইলের দিকেই।

ছবিতে দেখা যাচ্ছে বাবার মোবাইলেই কিছু একটা করার চেষ্টা করছে ছোট্ট জুবান। আর বাবা রাজ সেদিকে তাকিয়ে রয়েছেন। বাবা ও ছেলের এই মিষ্টি মুহূর্তের ছবি শেয়ার করার পর থেকেই বেশ ভাইরাল হয়ে পড়েছে। মাত্র কয়েক ঘন্টার মধ্যেই ৫০ হাজারেরও বেশি মানুষ ছবিটি দেখে তাতে লাইক করেছেন।

প্রসঙ্গত, কিছুদিন আগেই প্রথমবার মামা জিৎ গাঙ্গুলির সাথে একই ছবিতে দেখা মিলেছিল ছোট্ট যুবানের। ভাগ্নে ইউভানকে প্রথম দেখাতেই চোখে হারাচ্ছেন মামা জিৎ গাঙ্গুলি। এদিন সেই বিশেষ মুহুর্ত ক্যামেরা বন্দী করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন তিনি। সাথে ক্যাপশনে লিখেছিলেন , ‘তোর সঙ্গে প্রথম দেখা, ভাগ্নে,আমার যত ভালবাসা সবটুকুরই ভাগ নে!’

Related Articles

Back to top button