বিনোদনভাইরালভিডিও

এইটুকু বয়সেই ইংরেজিতে এক্সপার্ট ইউভান! মা শুভশ্রী ভিডিও শেয়ার করতেই অবাক নেটপাড়া

টলিউডের খুদে সেলেব্রিটিদের মধ্যে প্রথমেই যার নাম আসে সে হল রাজ চক্রবর্তী (raj chakraborty) ও শুভশ্রী (subhashree) পুত্র ইউভান (yuvaan)। মা বাবা দিদার সাথে খেলা আর দুস্টুমির মধ্যে দিয়েই বড় হচ্ছে ইউভান। আর সোশ্যাল মিডিয়াতে তার জনপ্রিয়তাও দিনে দিনে বেড়েই চলেছে। একথাই ভবিষ্যতের সুপারস্টার হতে এখন ইহঁতকেই প্রস্তুতি নিচ্ছে ছোট্ট ইউভান।

কখনো মা শুভশ্রীর সাথে খুনসুটি, কখনো খেলা তো কখনো বাবা রাজ চক্রবর্তীর সাথে দুচাকা থেকে চার চাকা গাড়ি চাপা সব মিলিয়ে বড় হয়ে উঠছে রাজপুত্র। খেলা থেকে দুস্টুমির একাধিক ভিডিও শেয়ার করে মা বাবা দুজনেই যা মুহূর্তের মধ্যেই মন কেড়ে নেই সকলের। মাঝে মধ্যে ঠাকুমার কোলেও দেখা যায় তাকে।

সম্প্রতি ইউভানের নতুন একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে খেলা বা দুস্টুমি নয় বরং পড়াশোনা করতে দেখা যাচ্ছে ইউভানকে, তাও আবার ইংরেজি। এইটুকু বয়সেই ইংরেজিতে পশুপাখি থেকে ফলমূল সমস্ত কিছু ইংরেজিতে কি বলতে হয় শিখতে শুরু করে দিয়েছে সে। অবশ্য ভিডিও দেখে যা বোঝা যাচ্ছে যে শিখেই গিয়েছে সে।

ভিডিওতে দেখা যাচ্ছে মা শুভশ্রী ছোট ছোট ছবি দেওয়া বই ইউভানের সামনে এনে এক এক করে কিছু বলছে। আর ছোট ইউভান সেগুলোর ছবি খুলে দেখিয়ে দিচ্ছে। প্রথমে ফল তারপর পাখি আর শেষে আকার খুঁজে দেখিয়ে দিয়েছে ছোট্ট ইউভান। এরপরেই মাম্মা শুভশ্রী গুড বলে সম্মোধন করেছে রাজপুত্তুরকে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই ক্রিসমাস উপলক্ষে লিটল সান্তাক্লজ সেজেছিল ইউভান। লাল রঙের জামা আর মাথায় সান্তা টুপি, আর টুপির ফাঁক দিয়ে বেরিয়ে আসছে কোঁকড়ানো চুল। সব মিলিয়ে রাজপুত্তুরের এই সাজ এক ঝলকে নজর কেরেছ সকলের। সাথে মায়ের কোলেও দেখা গেছে ইউভানকে। আর এই ছবিগুলি সোশ্যাল মিডিয়াতে ভাইরালও হয়ে পড়েছিল  ব্যাপকভাবে।

Related Articles

Back to top button