বিনোদন

পা ভেঙে বিছানায় পড়ে রয়েছেন শুভশ্রী! মায়ের যত্ন করছে ছোট্ট যুবান

বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম জনপ্রিয় তথা প্রথম সারির নায়িকা শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। অভিনয়ের পাশাপাশি তিনি যেভাবে ব্যালেন্স করে নিজের স্বামী, সংসার এবং একরত্তি ছেলে ইউভানকে (Yuvan) সামলান তা নিঃসন্দেহে প্রশংসনীয়। তাই তাকে দেখে অনুপ্রাণিত হয়ে থাকেন তার অসংখ্য অনুরাগীরা। কাজ এবং পরিবারকে সমান্তরালভাবে সামলাতে জুরি মেলা ভার শুভশ্রীর।

তবে এবার খানিক বিশ্রাম দরকার অভিনেত্রীর। সম্প্রতি পায়ে বেজায় চোট পেয়েছেন যুবানের মম্মা। তাই নিয়েই চলছে শ্যুটিং এর কাজ। জন্মদিনের পার্টিতেও পায়ে ব্যান্ডেজ বেঁধেই আনন্দ করেছেন তিনি, ভাইফোঁটাতেও পায়ের হাল একই ছিল। তবে সব উৎসব যেতেই এবার নিখাদ বিশ্রাম নিচ্ছেন শুভশ্রী, আর পাশে বসে মায়ের যত্ন নিচ্ছে ছোট্ট যুবান। মা ছেলের এই মিষ্টি মুহুর্তের ছবি ক্যামেরাবন্দী করে রাজ ক্যাপশনে লিখেছেন, ‘যুবান তার মায়ের যত্ন নিচ্ছে। ‘

ছবিতে দেখা যাচ্ছে অলস শীতের রোদেলা সকালে বিছানায় গা এলিয়ে বিশ্রাম করছেন রাজ ঘরণী। পায়ে তার ইয়া বড় ব্যান্ডেজ বাঁধা৷ আর তার সামনে বসেই পিটপিটে চোখে মায়ের সঙ্গে সুন্দর মুহুর্ত কাটাচ্ছেন যুবান।

প্রসঙ্গত, অনেকদিন বড় পর্দায় দেখা মেলেনি তার। কারণ জনপ্রিয় নায়িকার আগেও তিনি যে একজন ‘মা’ সেটিই প্রমাণ করে দিয়েছেন রাজ চক্রবর্তীর স্ত্রী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। খুদে যুবানের জন্য নিবেদিত প্রাণ তিনি। বড় পর্দা, লাইম লাইট, ক্যামেরা, থেকে ছুটি নিয়ে কেবলমাত্র ছেলের দিকেই সমস্ত ধ্যান দিয়েছেন গত একবছর। তবে এবার যুবান খানিক বড় হতেই ধীরে ধীরে কাজে ফিরছেন অভিনেত্রী, ইতিমধ্যেই ‘ডান্স বাংলা ডান্স’ রিয়েলিটি শোয়ের বিচারকের ভূমিকায় গুরু দায়িত্ব পালন করছেন তিনি।

এদিকে মা হওয়ার পর পরিচালক সপ্তাশ্ব বসুর (Saptaswa Basu) নতুন মেডিকেল থ্রিলারধর্মী সিনেমা ‘ডক্টর বক্সী’র (Doctor Bakshi) হাত ধরেই বড় পর্দার অভিনয়ে ফিরছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। টানটান রহস্য রোমাঞ্চে মোড়া এই সিনেমায় মৃণালিনী সেনের (Mrinalini Sen) নামের এক ট্রাভেল ব্লগারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে শুভশ্রীকে। সিনেমায় মূলত গল্পের সূত্রধর হিসাবে দেখা যাবে ইউভানের মাম্মিকে।

Related Articles

Back to top button