বিনোদন

বাবার নিজের রোজগারে কেনা প্রথম বাইকের চাবি রাজ-পুত্র যুবানের হাতে! এখন খালি চালানোর অপেক্ষা

টলিউডের সেলেব কাপলের মধ্যে অন্যতম রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী (Subhashree) জুটি। তবে শুধু যে তারই জনপ্রিয় তা কিন্তু নয়, শুভশ্রীর ছেলে ছোট্ট যুবান (Yuvaan) কিন্তু কোনো সেলেব্রিটির থেকে কম নয়। বয়স মাত্র ৯ মাস হলেও ইতিমধ্যেই টলিপাড়ার সেলেব্রিটিতে পরিণত হয়েছে ছোট্ট যুবান। তার ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়াতে দিলেই নিমেষে ভাইরাল হয়ে পড়ে। মা বাবা আর ঠাম্মির সাথে খেলাধুলা করেই দিন কাটছে ছোট্ট যুবানের।

অবশ্য মা বাবার থেকে কিছুদিন দূরে থাকতে হয়েছিল যুবানকে। বাবা রাজ চক্রবর্তী ভোট প্রার্থী হওয়ায় প্রচারের কাছে বেশ কিছুদিন আলাদা থাকতে হয়েছিল তাকে। তবে যুবানকে যে তিনি খুব মিস করতেন তা সোশ্যাল মিডিয়া দেখলেই বোঝা যেত। এরপর ভোট মিটতেই যুবানের কাছে চলে আসে বাবা, আর তারপর বাবার সাথে খেলা শুরু। অন্যদিকে মা শুভশ্রী আবার করোনা আক্রান্ত হয়ে পড়েন। যার জন্য বেশ কিছুদিন নিজেকে আইসোলেট করে আলাদা ছিলেন অভিনেত্রী।

yuvaan

তবে এখন শুভশ্রী ও রাজ দুজনেই সুস্থ। আর মা বাবাকে পেয়ে আনন্দও বেড়ে গিয়েছে যুবানের। সারাদিনের খেলার সাথী ফিরে পেয়েছে যে। ছুটি পেলে মাঝে মাঝেই শহরের ব্যস্ততা ছেড়ে হালিশহরে নিজেদের গ্রামের বাড়িতে সময় কাটিয়ে আসেন রাজ – শুভশ্রী। আর বদ্ধ ফ্ল্যাট ছেড়ে খোলামেলা পরিবেশে থাকতে যুবানও বেশ পছন্দ করে।

yuvaan riding on bike

এখন রাজ সফল পরিচালক, পাশাপাশি ব্যারাকপুরের বিধায়কও বটে। কিন্তু রাজের শুরুটাও আর ৫ টা সাধারণ বাড়ির ছেলেদের মতোই ছিল। এদিন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে সেকথা নিজেই জানালো পরিচালক।

yuvaan riding on bike

২০০৩ রাজের নিজের উপার্জনে কেনা প্রথম বাইক ‘পালসার ১৫০’। এখন যত বড় যত দামী গাড়িই থাকুক না কেন পরিচালকের কাছে এই বাইকের মূল্য যে অপরিসীম তা বলাই বাহুল্য। এখন সেই বাইকের উপর বসেই চালানোর চেষ্টা করছে যুবান। সেই ছবিই ক্যামেরাবন্দী করে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন রাজ। রাজের বিশ্বাস যুবান বড় হলে প্রথম গাড়ি চালানো এই বাইকেই শিখবে।

Related Articles

Back to top button