বিনোদন

ছোট্ট যুবানকে গরীবের তৈমুর বলে কটাক্ষ! ট্রোলারদের মুখে ঝামা ঘষে দিলেন খুদের শ্রাবন্তী মাসী

শুভশ্রী এবং রাজের পুত্র ছোট্ট যুবান এখন টলিপাড়ার চোখের মণি। মাস কয়েক আগেই দুই থেকে তিন হয়েছেন রাজশ্রী। আর এখন ছোট্ট একরত্তিকে নিয়েই কেটে যাচ্ছে সময়। পেট থেকে পড়েই রাতারাতি তারকা যুবান। জনপ্রিয়তার দৌড়ে বাবা মায়ের থেকে কোনো অংশেই পিছিয়ে নেই সে। ইতিমধ্যেই গড়ে উঠেছে তার অসংখ্য ফ্যান ক্লাব।

জন্মের প্রথম দিন থেকে যুবানের ধীরে ধীরে বেড়ে ওঠার নানান ছবি, ভিডিও ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন এই তারকা দম্পতি। বিভিন্ন সময়ে পেজ থ্রি-য়ের শিরোনামেও উঠে এসেছে তার নাম। বেজায় আদরে বড় হচ্ছে যুবান। তার ছবি দেওয়া মাত্রই নিমেষে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। কিন্তু অনেকেই এই একরত্তিকেও ট্রোল করতে ছাড়েনা। ‘গরীবের তৈমুর’ বলেও ট্রোল করা হয় খুদেকে।

তেমনই দিন কয়েক আগে শুভশ্রী নিজস্ব ইন্সটা প্রোফাইল থেকে ইউভানের দুটি ছবি পোস্ট করেন। একটি ছবিতে দেখা যায় মায়ের কোলে শুয়ে জুলুজুলু দৃষ্টিতে তাকিয়ে রয়েছে ইউভান। অন্য ছবিতে ইউভানের একটি ক্লোজ-আপ শট। স্বাভাবিকভাবেই পোস্টের কমেন্ট বক্সে ভিড় বেড়েছে। প্রায় ৯৬ হাজার লাইক ও হাজারখানেক কমেন্টের জেরে এখনই ভাইরাল ইউভান!

ট্রোলের যোগ্য জবাব দিয়ে যুবানের ছবিতে শ্রাবন্তী কমেন্ট করেন ‘সুপারস্টার’। শুধু শ্রাবন্তী নয় টলিপাড়ার আরও তাবড়-তাবড় তারকারা যুবানকে ভালোবাসায় আদরে ভরিয়ে দেয়।

Related Articles

Back to top button