মায়ের সঙ্গে পাল্লা দিয়ে খুদেও হয়ে উঠছে মডেল! শুভশ্রীর কোলে যুবানের পোজে হতবাক নেটপাড়া


টলিউডের সেলেব দম্পতি রাজ চক্রবর্তী ও শুভশ্রী। গত বছর মা হয়েছেন শুভশ্রী, আর জন্মের পর থেকেই আরো এক নতুন তারকা পেয়েছে নেটপাড়া। সেই তারকা তথা ছোট্ট অতিথি হল যুবান। একরত্তি যুবান পপুলারিটির দিক থেকে শুরু থেকেই এক্কেবারে এগিয়ে রয়েছে। তার ছবি বা ভিডিও দিলেই হয় নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পরে।

দেখতে দেখতে ছোট্ট যুবানের বয়স হল ৬ মাস। আর ৬ মাস বয়সেই হয় অন্নপ্রাশন। কদিন আগেই জাকজমকের সাথে হয়ে গেল ছোট্ট যুবানের অন্নপ্রাশন অনুষ্ঠান। লোকেদের উপস্থিতি কিছুটা কম হলেও বেশ এলাহী ভাবেই ছেলে যুবানের অন্নপ্রাশনের অনুষ্ঠান সেরেছেন রাজ-শুভশ্রী।
গত ২১ শে ফেব্রুয়ারি রাজের জন্মদিনের দিনই মুখেভাত দেওয়া হয় যুবানের৷

অন্নপ্রাশনের পরেই পালিত হয় যুবানের ‘হাফ জন্মদিন’। ছয় মাসের জন্মদিনে যুবানের জন্য আনা হয়েছিল হাফ কেক। বার্থডে কেকের উপর ইংরাজিতে লেখাও ছিল ‘Half’ শব্দটি। ইউভানের নামের প্রথম ইংরাজি শব্দ ‘y’ খোদাই করা ছিল। কেকের উপর বড় বড় করে লেখা ছিল ‘yuvaan’s half birthday ‘। নিজের ইন্সটা হ্যান্ডেল থেকে যুবানের হাফ জন্মদিনের ছবি শেয়ার করতে দেখা যায় শুভশ্রীকে। যেখানে হাফ কেকের দিকে ঝাঁপইয়ে পড়তে দেখা যায় যুবানকে। কেক সাজানো ছিল রঙবেরঙের কুকিজ দিয়েও।

subhasree ganguly yuvaan

আস্তে আস্তে বড় হয়ে উঠছে যুবান। মা বাবার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে তার জনপ্রিয়তাও। ব্যারাকপুর বিধানসভা কেন্দ্র থেকে আসন্ন নির্বাচনে তৃণমূলের প্রার্থী হয়েছেন রাজ, তাই ছেলে বউকে বিশেষ সময় তিনি দিতে পারছেন না। স্বভাবতই এখন যুবানের বেস্ট ফ্রেন্ড তার মাম্মা।

subhasree ganguly yuvaan

কখনো সে মায়ের সঙ্গে যাচ্ছে পার্টিতে, কখনোবা মায়ের অ্যাওয়ার্ড শো-য়ের জন্যও নিজেকে রেডি করছে যুবান। হামাগুড়ি থেকে ধীরে ধীরে টলমল পায়ে দাঁড়াতেও শিখে গেছে সে। সম্প্রতি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যাওয়ার জন্য কালো রঙের একটি অনবদ্য গাউনে সেজেছিলেন অভিনেত্রী। মোহময়ী দেখাচ্ছিল শুভশ্রীকে। সঙ্গে তার কোলে নজর কেড়েছে যুবান। মায়ের মতোই ক্যামেরার সামনে সাবলীল হয়ে উঠছে যুবান। ড্যাবড্যাবে চোখে ক্যামেরার দিকে পোজ দিয়েছে খুদে, আর সেই ছবিই এখন দাপিয়ে বেড়াচ্ছে নেটপাড়ায়।


Like it? Share with your friends!

662
662 points