ছবিবিনোদনভাইরাল

আগেই উড়েছে চুল, টাকলু মাথাতেই রাজ শুভশ্রীর সাথে হোলি খেলল ইউভান, রইল ভাইরাল ছবি

আজ রঙের উৎসব হোলি, এদিনে সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারা সকলেই উৎসবে মেতে ওঠেন। ছোট থেকে বড় বয়সের মানা না মেনে সকলেই রঙের ছোঁয়ায় রঙিন হয়ে ওঠেন। তাই বলাবাহুল্য টলিউডেও জমিয়ে হয়েছে হোলি সেলিব্রেশন। সেলিব্রেশনে মেতে উঠেছে টালিউডের খুদে সেলিব্রিটি ইউভানও (Yuvaan)। মা শুভশ্রী (Subhashree Ganguly) ও বাবা রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) সাথেই আবির মেখে হয়েছে রঙ খেলা।

প্রতি বছরই রাজ ও শুভশ্রী যে আবাসনে থাকেন সেখানে বসন্ত উৎসবের আয়জন করা হয়। তাই এবছরেও সেই আয়োজন করা হয়েছে। সেখানেই বেশ হৈ হুল্লোড় করেই চলেছে বসন্ত উৎসবের উদযাপন। আর এবছর রঙের উৎসবে শামিল হয়েছে রাজপুত্র ইউভানও। তবে যেহেতু একেবারে ছোট রয়েছে ইউভান তাই সমস্ত হৈ হুল্লোড়ে সবার সাথে ছিল না সে।

বদলে বাড়ির সকলের সাথেই রঙ খেলেছে সে। না কোনো জলে গোলা রঙ নয়, আবির দিয়েই মিটেছে হোলি। ছোট্ট ইউভানের গালে আর কপালে লেগে রয়েছে লাল হলুদ আবির। আবির মাখা ইউভানের ছবি শেয়ার করেছেন বাবা রাজ ও মা শুভশ্রী দুজনেই। ছেলের মত বাবার কপালেও অবশ্য আবিরের টিকা দেখা গিয়েছে। এদিন স্বামী স্ত্রী ও পুত্র তিনজনকেই সাদা রঙের পোশাকে দেখা গিয়েছে।

ইউভানের যে কোনো ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হলেই তা ভাইরাল হয়ে পড়ে। তেমনি হোলিতে রঙ মাখা কিউট ইউভানের ছবিও শেয়ার হবার পর মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে। তবে আগে একমাথা ঝাঁকড়া চুল থাকলেও কিছুদিন আগেই ন্যাড়া হয়ে গিয়েছে ইউভান। টাকলু মাথা ইউভানের ছবি দেখে কেউ আরও বেশি কিউট হয়ে গিয়েছে কমেন্ট করেছিলেন তো কেউ আবার আফসোস করেছিলেন।

তবে হোলিতে বাবা মায়ের সাথে ইউভানের ছবি কিন্তু একেবারে ভাইরাল হয়ে পড়েছে নিমেষের মধ্যেই। নেটিজেনরা ভাইরাল ছবিতে রাজ-শুভশ্রীকে দলের শুভেচ্ছা জানিয়েছেন। পাশাপাশি ইউভানের জন্য অনেক ভালোবাসাও জানিয়েছেন। এদিন রাজ ও শুভশ্রী দুজনেই আলাদা আলাদা করে ছেলের সাথে ছবি শেয়ার করে সকলকে হোলির শুভেচ্ছা জানিয়েছেন।

Related Articles

Back to top button